চট্টগ্রাম মঙ্গলবার, ০৯ মার্চ, ২০২১

সর্বশেষ:

১৯ জানুয়ারি, ২০২১ | ১:২৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

বিজ্ঞাপনে নাম না দেখে ‘সংক্ষুব্ধ’ দুই কাউন্সিলর প্রার্থী

চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীর তালিকার বিজ্ঞাপনে নাম না দেখে সংক্ষুব্ধ হয়েছেন দুই সংরক্ষিত (নারী) কাউন্সিলর প্রার্থী।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) চট্টগ্রাম প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে এ কথা জানান ২৮, ২৯ ও ৩৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী জিন্নাত আরা বেগম (লিপি) এবং ৭ ও ৮ নম্বর ওয়ার্ডের প্রার্থী জহুরা বেগম।

লিখিত বক্তব্যে তারা বলেন, ইতোপূর্বে চূড়ান্তভাবে আমাদের নাম ঘোষিত হলেও চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচন কমিটি-২০২১ প্রদত্ত বিজ্ঞাপনে এ দুটি সংরক্ষিত আসনে বিদ্রোহী দুজনকে দলীয় প্রার্থী হিসেবে নাম প্রকাশ করা হয়। এতে আমরা সংক্ষুব্ধ এবং মর্মাহত।

তারা আরও বলেন, চসিকের ১৪টি সংরক্ষিত আসনে ঘোষিত নামের তালিকা থেকে একটি আসনে একজন প্রার্থীর বয়স কম হওয়ায় প্রার্থী বদল এবং আরেকটি আসনে প্রয়াত নেতা মরহুম ইছহাক মিয়ার কন্যাকে প্রার্থী হিসেবে ঘোষণা করাটা যৌক্তিক ছিল। কিন্তু নির্বাচনের মাত্র ৭ দিন আগে দুটি সংরক্ষিত আসনে বিদ্রোহী প্রার্থীকে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে নাম ঘোষণা আত্মঘাতী ও ষড়যন্ত্রমূলক।

প্রসঙ্গত, আওয়ামী লীগের সর্বশেষ প্রার্থী তালিকায় ২৮, ২৯ ও ৩৬ নম্বর ওয়ার্ডে সংরক্ষিত কাউন্সিলর পদে জিন্নাত আরা বেগম এবং ৭ ও ৮ নম্বর ওয়ার্ডের প্রার্থী হিসেবে জোহরা বেগমের নাম রয়েছে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন
The Post Viewed By: 785 People

সম্পর্কিত পোস্ট