চট্টগ্রাম শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

দৈনিক পূর্বকোণে সংবাদ প্রকাশের পর

ছাত্র নির্যাতনকারী সেই প্রধান শিক্ষক সাময়িক বরখাস্ত

নিজস্ব প্রতিবেদক

১৮ জুন, ২০১৯ | ৪:৩৭ অপরাহ্ণ

খাগড়াছড়ির মহালছড়ি উপজেলার গুচ্ছগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্র হোসেন আলীকে (১২) নির্যাতনে মৃত্যুর ঘটনায় অভিযুক্ত প্রধান শিক্ষক মো. মহিন উদ্দিন খন্দকারকে সাসপেন্ড করা হয়েছে। আজ মঙ্গলবার (১৮ জুন) মহালছড়ির উপজেলা শিক্ষা অফিসার দিপিকা খীসা সাসপেন্ড করার বিষয়টি নিশ্চিত করেছেন। খাগড়াছড়ির সহকারী জেলা শিক্ষা অফিসার আব্দুল হাইয়ের নেতৃত্বে একটি তদন্ত কমিটি টিম মহালছড়ি গতকাল সফর করেছেন।
গতকাল মঙ্গলবার দৈনিক পূর্বকোণে সংবাদ প্রকাশের পরপরই জেলা শিক্ষা অফিস থেকে তাকে সাসপেন্ড করা হয়। টিমটি স্কুলে গিয়ে অভিযোগকারী হোসেন আলীর অভিভাবকসহ বেশ কয়েকজনের সাথে এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করে। ঘটনার ব্যাপক তদন্তের স্বার্থে টিমটি আগামী রবিবার পুনরায় মহালছড়ি যাবে বলে জানা গেছে।
উল্লেখ্য, মহালছড়িতে প্রধান শিক্ষকের হাতে নির্যাতনের শিকার হয়ে ভারতের চেন্নাইতে চিকিৎসা নেয়ার একমাসের মাথায় মারা গেল স্কুল ছাত্র হোসেন আলী। অভিযুক্ত শিক্ষক ১ লক্ষ টাকা দিয়েও হোসেন আলীকে বাঁচাতে পারলেন না। গত ১৪ জুন হোসেন আলীকে তার গ্রামের বাড়ি সিলেটি পাড়ায় দাফন করা হয়। এখনো পরিবারের মাঝে চলছে শোকের মাতম।
হোসেন আলীর নানা সুলতান আহমদ জানান, গতকাল জেলা শিক্ষা অফিসের একটি টিম তাদের কাছে এসেছে। টিমটি আগামী রবিবার আবারো আসবেন বলে ওইদিন সকলকে থাকার অনুরোধ জানান।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট