চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

সর্বশেষ:

প্রিয় চট্টগ্রাম নগরী গড়তে নৌকায় ভোট দিন: রেজাউল

নিজস্ব প্রতিবেদক

১৮ জানুয়ারি, ২০২১ | ৯:৪৯ অপরাহ্ণ

নগরীর ১৮ নম্বর পশ্চিম বাকলিয়া, উত্তর ও দক্ষিণ পাঠানটুলী এবং পূর্ব মাদারবাড়ি ওয়ার্ডে গণসংযোগ করেছেন আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী মুক্তিযোদ্ধা রেজাউল করিম চৌধুরী। এ সময় তিনি জনসাধারণ ও ভোটারদের সালাম এবং শুভেচ্ছা জানান। একইসাথে তিনি নৌকা মার্কায় ভোট দিতে সবার প্রতি অনুরোধ জানান।

গণসংযোগে আরো অংশ নেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, প্রচার সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, মহানগর আওয়ামী লীগ সিনিয়র সদস্য দোস্ত মোহাম্মদ, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগ নেতা এ টি এম পেয়ারুল ইসলাম, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি মাঈনুদ্দিন হাসান চৌধুরী, ১৮ নম্বর পশ্চিম বাকলিয়া ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী শহীদুল ইসলাম, ২৮ নম্বর দক্ষিণ পাঠানটুলি ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী নজরুল ইসলাম বাহাদুর, ২৩ নম্বর উত্তর পাঠানটুলি ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মোহাম্মদ জাবেদ, ২৯ নম্বর পশ্চিম মাদারবাড়ি ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী গোলাম মোহাম্মদ জোবায়ের, মহিলা কাউন্সিলর প্রার্থী, জাহেদা বেগম পপি, শাহীন আক্তার রোজী, জিন্নাত আরা বেগম, কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য মান্নান ফেরদৌস, মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল আজিম রনিসহ মহানগর, থানা এবং ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী।

রেজাউল করিম চৌধুরী বলেন, চট্টগ্রামের মানুষ উন্নয়নের পক্ষে নৌকায় ভোট দিতে জোটবদ্ধ। নৌকার পালে বিজয়ের হাওয়া লেগেছে দেখে হয়তো কারো মাথায় গণ্ডগোল দেখা দিতে পারে। চট্টগ্রামের উন্নয়নের স্বার্থে একদিকে দল-মত নির্বিশেষে বিভিন্ন দল-মতের রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, ব্যবসায়ী সংগঠনগুলো সিটি কর্পোরেশনের মেয়র পদের জন্য আওয়ামী লীগকে, আমাকে ও নৌকা প্রতীককে সমর্থন জানিয়ে যাচ্ছেন। অপরদিকে, একটি অশান্তি পার্টি মিথ্যে এবং ভিত্তিহীন অজুহাত তুলতে শুরু করেছে। গণবিচ্ছিন্ন দলটি জনরায়ে বিশ্বাসী নয়, তারা নির্বাচন চায় না। বারবার তারা নির্বাচনে প্রার্থী হয়েও জনগণ দ্বারা প্রত্যাখ্যাত হয়ে নানা অজুহাত তুলে সরে গিয়ে অশান্তি সৃষ্টির পাঁয়তারা করেছে।

নৌকায় ভোট প্রার্থনা করে তিনি বলেন, আপনারা জানেন উন্নয়নের যাদুকর, বিশ্বনন্দিত নেত্রী, বঙ্গবন্ধুকন্যা আমার সাথে আছেন। মেয়র নির্বাচিত হলে আমার দীর্ঘ রাজনৈতিক অভিজ্ঞতা, সততা, নিষ্ঠা, শ্রম ও মেধা দিয়ে আমার-আপনার প্রিয় চট্টগ্রামকে শান্তি, সৌহার্দ্যের চট্টগ্রাম হিসেবে, স্বাস্থ্যকর নান্দনিক ও আধুনিক চট্টগ্রাম হিসেবে গড়ে তুলতে সক্ষম হব ইন-শা-আল্লাহ্। চট্টগ্রামের মানুষের নাগরিক সমস্যা সমাধানে আমি আন্দোলন করেছি, সমাধানের জন্য নানা মাধ্যমে পরামর্শ দিয়েছি।

রেজাউল করিম চৌধুরী আরো বলেন, আমি জানি চট্টগ্রামের কোথায় কি সমস্যা আছে, সমম্বিত প্রয়াসে কিভাবে সমস্যাগুলো সুরাহা করা যায় তা নিয়েও ধারণা রয়েছে। সমস্যা সমাধানে কাজ করার ইচ্ছে, উদ্যম ও আছে, সৎ সাহস আমার আছে। আমি আপনাদের সহযোগিতা চাই, নৌকা প্রতীকে আপনাদের রায় চাই।

সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দিন বলেন, আপনাদের কাছে অনুরোধ রইল চসিক নির্বাচনে যদি কেউ অশান্তি তৈরি করতে চায়, যদি সন্ত্রাস নৈরাজ্যের পথে হাঁটতে চায় তাদের বিরুদ্ধ গণপ্রতিরোধ গড়ে তুলুন। নৌকা প্রতীকের শান্তিপ্রিয় কর্মী-সমর্থক আগামী ২৭ তারিখ সারাদিন বিধি মেনে কেন্দ্রের অদুরে অবস্থান নিয়ে থাকবেন। কেউ যাতে অশান্তি সৃষ্টি করতে না পারে খেয়াল রাখবেন। ভোটারদের অনুরোধ করি, সকলেই ভোট কেন্দ্রে আসবেন স্বাধীনতার প্রতীক, গণতন্ত্রের প্রতীক, উন্নয়নের প্রতীক নৌকায় ভোট দিয়ে রেজাউল ভাইকে জয়ী করবেন।

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট