চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১

১৮ জানুয়ারি, ২০২১ | ৩:২৯ অপরাহ্ণ

সুকান্ত বিকাশ ধর, সাতকানিয়া

সাতকানিয়ায় মেয়র পদে ২, কাউন্সিলর পদে ৪৬ জনের মনোনয়ন দাখিল

উৎসবমুখর ও শান্তিপূর্ণ পরিবেশে গতকাল রবিবার দুপুরে সাতকানিয়া পৌরসভার চতুর্থ ধাপের নির্বাচনে আওয়ামী লীগ থেকে দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও বর্তমান মেয়র মো. জোবায়ের এবং বিএনপি থেকে এজেডএম মঈনুল হক চৌধুরী খোকনসহ মেয়র পদে ২জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

 

উপজেলা নির্বাচন অফিসে চট্টগ্রাম জেলার সিনিয়র নির্বাচন কর্মকর্তা ও এ পৌরসভা নির্বাচনের রিটার্নিং অফিসার মো. আতাউর রহমানের নিকট মেয়র প্রার্থীরা দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে মনোনয়নপত্র দাখিল করেন।

 

আওয়ামী লীগ প্রার্থীর মনোনয়নপত্র জমা দেওয়ার সময় দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট জহির উদ্দীন, স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) এর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ডা. আ.ম.ম মিনহাজুর রহমান, সাতকানিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি এম.এ মোতালেব সিআইপি, সাধারণ সম্পাদক কুতুব উদ্দীন চৌধুরীসহ অঙ্গ সংগঠন এবং বিএনপি প্রার্থীর মনোনয়নপত্র জমা দেয়ার সময় দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য জামাল উদ্দীন, সাবেক উপজেলা বিএনপি নেতা সিরাজুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

 

অপরদিকে, সাধারণ কাউন্সিলর পদে ৪৬ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৮জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। এরমধ্যে সংরক্ষিত মহিলা আসন ১, ২ ও ৩ নং ওয়ার্ড এ মাছুমা বেগম, দিলু আরা বেগম, সংরিক্ষত ৪,৫ ও ৬নং ওয়ার্ডে হাসিনা আক্তার, শাহনাজ পারভীন, মারজানা আক্তার এবং সংরক্ষিত ৭, ৮ ও ৯নং ওয়ার্ডে আফরোজা আক্তার শারমিন, ইসরাত জাহান সোনিয়া ও সামসাদ বেগম।

 

অন্যদিকে, পৌরসভা ১নং ওয়ার্ডে কাউন্সিলর পদে এনামুল কবির, মো. শাহজাহান, আবুল কাশেম, ও গোলাম ফেরদৌস। ২নং ওয়ার্ডে মো. ওয়াহিদুল আলম, মো. ওসমান গণি, খুরশেদ আলম, মো. আলী। ৩নং ওয়ার্ডে এ কে এম মোর্শেদ, মোহাম্মদ মহিউদ্দীন। ৪নং ওয়ার্ডে আবু বক্কর ছিদ্দিক, রফিকুল কাদের, মুহাম্মদ শামসুল হক, মো. নুরুল হক। ৫নং ওয়ার্ডে সরওয়ার কামাল, মো. ফরিদুল আলম, মো. আখতার হোসেন, মো. আরিফুল ইসলাম, এমএ মান্নান, মো. রফিক, নুরুল ইসলাম, মো. নুর নাসিম। ৬নং ওয়ার্ডে মোস্তফিজ, মো. জাহাঙ্গীর আলম, রাশেদুল ইসলাম, সাইফুদ্দীন মো. খালেদ, মো. সাইফুল আলম। ৭নং ওয়ার্ডে এসএম শাহ এমরান, আরফাত উল্লাহ, আবদুল গফুর, মো. নবাব রকিব। ৮নং ওয়ার্ডে মো. খলিলুর রহমান চৌধুরী, মো. সাইফুদ্দীন দুলাল, ছৈয়দ হোসেন, মো. নুরুল আবছার, মো. আবু বক্কর ছিদ্দিক, মো. কাউছার আলম, গোলাম কবির, মো. মকছুদুর রহমান চৌধুরী, মো. রাশেল উদ্দীন ও জানে আলম এবং ৯নং ওয়ার্ডে শিকু আরা বেগম, আনোয়ার হোসেন, জাহেদুল ইসলাম, হুমায়ুন কবির চৌধুরী ও আবদুল হালিম।

 

পূর্বকোণ/পি-মামুন

শেয়ার করুন
The Post Viewed By: 222 People

সম্পর্কিত পোস্ট