চট্টগ্রাম শুক্রবার, ০৫ মার্চ, ২০২১

১৮ জানুয়ারি, ২০২১ | ৩:০৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

চসিকের সাবেক কাউন্সিলর তারেক সোলেমান সেলিম আর নেই

চট্টগ্রাম সিটি করপোরেশনের ৩১ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও সাবেক ছাত্রনেতা তারেক সোলেমান সেলিম আর নেই (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। সোমবার (১৮ জানুয়ারি) বিকাল ২টায় ঢাকার ডেলটা হাসপাতালে চিকিৎধীন অবস্থায় মারা যান তিনি।

বিষয়টি নিশ্চিত করেছেন মহানগর যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবু।

প্রয়াতের পারিবারিক সূত্র জানায়, আজ রাতের মধ্যে তার মরদেহ চট্টগ্রামে আনা হবে। মঙ্গলবার (১৯ জানুয়ারি) বাদে যোহর পুরাতন রেলওয়ে স্টেশন মাঠে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। তবে তাকে কোথায় দাফন করা হবে সেটা জানা যায়নি। 

তারেক সোলেমান সেলিম ১৯৯৪ সালে ৩০ জানুয়ারির নির্বাচনে চসিকের আলকরন ওয়ার্ড থেকে প্রথম কাউন্সিলর নির্বাচিত হন। ২০০০ ও ২০০৫ এবং ২০১৫ সালে কাউন্সিলর নির্বাচিত হন একই ওয়ার্ড থেকে। ২০১০ সালে তিনি নির্বাচন করেননি।

চলতি সিটি করপোরেশন নির্বাচনে কাউন্সিলর পদে আওয়ামী লীগের সমর্থন পাননি। তবুও তৃণমূলের শক্তিকে পুঁজি করে এলাকাবাসীর অনুরোধে তিনি নির্বাচনী মাঠে সক্রিয় ছিলেন। এলাকার মানুষ একাট্টাও হয়েছিলেন ব্যক্তিজীবনে অত্যন্ত সৎ, নির্লোভ, নিরহংকারী, দল ও মানুষের জন্য নিবেদিতপ্রাণ তারেক সোলেমান সেলিমকে ৫ম বারের মতো কাউন্সিলর নির্বাচিত করতে। কিন্তু তার আগেই না ফেরার দেশে চলে গেলেন।

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন
The Post Viewed By: 1269 People

সম্পর্কিত পোস্ট