চট্টগ্রাম রবিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২১

১৭ জানুয়ারি, ২০২১ | ১০:৫৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

আড়াই লাখ টাকার গাঁজাসহ সীতাকুণ্ডে দুই যুবক আটক

চট্টগ্রামের সীতাকুণ্ডে ৮ কেজি গাঁজাসহ দুই যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তারকৃতরা হল- সাইফুল ইসলাম (২২) ও রাজু মিয়া (২২)। আজ রবিবার (১৭ জানুয়ারি) সকাল ৯টায় উপজেলার উত্তর ছলিমপুর ইউপির বাংলা বাজার এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার জানান, কতিপয় মাদক ব্যবসায়ী একটি যাত্রীবাহী বাসযোগে বিপুল পরিমাণ মাদক নিয়ে কুমিল্লা থেকে চট্টগ্রামের দিকে আসছে এমন সংবাদের ভিত্তিতে উপজেলার উত্তর ছলিমপুর ইউপির বাংলা বাজার এলাকায় চেকপোস্ট স্থাপন করা হয়। এ সময় চট্টগ্রামগামী একটি বাস তল্লাশির উদ্দেশ্যে থামানোর সংকেত দিলে বাসটি চেকপোস্টের সামনে থামায়। পরে বাস থেকে নেমে দু’জন ব্যক্তি পালানোর চেষ্টা করলে তাদের ধাওয়া করে আটক করা হয়। তাদের কাছে থাকা দুটি ব্যাগ থেকে লুকানো অবস্থায় দুই লাখ ৪০ হাজার টাকা মূল্যের ৮ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানায়, তারা দীর্ঘদিন ধরে কুমিল্লার সীমান্তবর্তী এলাকা হতে মাদক সংগ্রহ করে যাত্রী পরিবহনের আড়ালে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ীদের কাছে বিক্রয় করে আসছিল। আটককৃতদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সীতাকুণ্ড মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান র‌্যাবের এই ঊর্ধ্বতন কর্মকর্তা।

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 213 People

সম্পর্কিত পোস্ট