চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০৪ মার্চ, ২০২১

সর্বশেষ:

১৭ জানুয়ারি, ২০২১ | ১০:৩৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

উন্নত চট্টগ্রামের স্বপ্ন বাস্তবায়নে নৌকায় ভোট দিন: রেজাউল

নগরীর মুনির নগর, দক্ষিণ মধ্যম হালিশহর ও গোসাইলডাঙ্গায় আজ রবিবার (১৭ জানুয়ারি) বিকালে গণসংযোগ করেছেন চসিক নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী।

এসময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আলতাফ হোসেন বাচ্চু, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, প্রচার সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, কোষাধ্যক্ষ ও সিডিএ সাবেক চেয়ারম্যান আবদুচ ছালাম, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি মাঈনুদ্দিন হাসান চৌধুরী, কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য দেবাশীষ পাল দেবু, ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী হাজী জাহাঙ্গীর আলম ও গোলাম মোহাম্মদ চৌধুরী, আবদুল মান্নান, মহিলা কাউন্সিলর প্রার্থী জিন্নাত আরা বেগম ও আফরোজা কালাম, মহানগর ছাত্রলীগের সাধারন সম্পাদক জাকারিয়া দস্তগীরসহ আরও অনেকে।

মেয়র প্রার্থী রেজাউল করিম বলেন, দেশের স্বার্থে, বন্দরের স্বার্থে এ অঞ্চলের মানুষের অপরিসীম ত্যাগ রয়েছে। মহান মুক্তিযুদ্ধে বাঙালি নিধনের জন্য আনা সোয়াত জাহাজ থেকে পাকিস্তানী অস্ত্র খালাস ঠেকিয়ে দিতে এ অঞ্চলের মানুষের স্বতঃস্ফূর্ত সহযোগিতা সোনালী ইতিহাস।

এ অঞ্চলে সভ্যতার ক্রমবিকাশে এ বন্দরের বিশেষ ভূমিকা রয়েছে বলে মন্তব্য করে রেজাউল করিম চৌধুরী আরো বলেন, বাংলাদেশের প্রধান সমুদ্রবন্দর হিসেবে চট্টগ্রাম বন্দর শিল্প-বাণিজ্য প্রসারের পাশাপাশি দেশের অর্থনৈতিক উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চট্টগ্রাম বন্দরকে একটি বিশ্বমানের বন্দর হিসেবে গড়ে তুলতে বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন করছে। বঙ্গবন্ধুকন্যার উন্নত চট্টগ্রাম গড়ার স্বপ্ন বাস্তবায়নে আমি আপনাদের কাছে নৌকা মার্কায় মূল্যবান রায় প্রত্যাশা করছি।

 

পূর্বকোণ/মামুন

শেয়ার করুন
The Post Viewed By: 170 People

সম্পর্কিত পোস্ট