চট্টগ্রাম সোমবার, ০৮ মার্চ, ২০২১

সর্বশেষ:

১৭ জানুয়ারি, ২০২১ | ৯:৫২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

লালখান বাজার ঘটনায় ‘কিশোর গ্যাং লিডার’ শরীফ গ্রেপ্তার

নগরীর লালখান বাজারে মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরীর গণসংযোগে  সংঘর্ষের ঘটনায় ‘কিশোর গ্যাং লিডার’ মো. শরীফকে গ্রেপ্তার করা হয়েছে।

শনিবার (১৬ জানুয়ারি) বিকেলে নগরীর টাইগারপাসের বটতল এলাকায় আওয়ামী লীগের দু’গ্রুপে এ সংঘর্ষে ১৫ কর্মী আহত হয়। পরে দু’গ্রুপের দায়ের করা পাল্টাপাল্টি মামলায় পুলিশের তালিকাভুক্ত এ কিশোর গ্যাং লিডারকে এক পক্ষের নেতৃত্বদাতা হিসেবে আটক করে নগর গোয়েন্দা পুলিশ।

লালখান বাজার ওয়ার্ডের দলীয় কাউন্সিলর প্রার্থী আবুল হাসনাত মো. বেলাল এবং ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দিদারুল আলম মাসুমের অনুসারীদের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে।  সংঘর্ষের খবর পেয়ে রেজাউল আর ওই এলাকায় গণসংযোগে যাননি।

গ্রেপ্তার মো. শরীফ (২৮) লালখান বাজারের বাঘঘোনা সড়কের এম আর সিদ্দিক গেট এলাকার মো. রহিমের ছেলে। এলাকায় শরীফ ‘ডেকচি শরীফ’ নামে পরিচিত এবং প্রায় ৫০ জনের একটি শিশু-কিশোরদের সংঘবদ্ধ দলের ‘প্রধান নেতা’ হিসেবে পুলিশের তালিকাভুক্ত। শরীফ আওয়ামী লীগ নেতা দিদারুল আলম মাসুমের অনুসারী হিসেবে পরিচিত।

খুলশী থানার পরিদর্শক (তদন্ত) মো. আফতাব হোসেন জানান, সংঘর্ষের ঘটনায় আবুল হাসনাত বেলালের পক্ষে মোহাম্মদ আলী এবং দিদারুল আলম মাসুমের পক্ষে মো. মাঈনুদ্দিন হাবিব বাদি হয়ে পৃথক মামলা দায়ের করেছেন। এর আগেই নগর গোয়েন্দা পুলিশ শরীফকে আটক করে।

পূর্বকোণ/মামুন

শেয়ার করুন
The Post Viewed By: 922 People

সম্পর্কিত পোস্ট