চট্টগ্রাম শনিবার, ০৬ মার্চ, ২০২১

সর্বশেষ:

১৭ জানুয়ারি, ২০২১ | ৮:৩৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

রিটার্নিং কর্মকর্তার কাছে নাগরিক ঐক্য পরিষদের অভিযোগ

চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেনের গাড়িবহরে হামলার অভিযোগ করেছে চট্টগ্রাম নাগরিক ঐক্য পরিষদ। নগরীর হালিশহর এলাকায় গণসংযোগশেষে ফেরার পথে ইটপাটকেল নিক্ষেপসহ গাড়িবহরে হামলার অভিযোগ করা হয়।

চট্টগ্রাম নাগরিক ঐক্য পরিষদের আহ্বায়ক ও বীর মুক্তিযোদ্ধা একরামুল করিমের নেতৃত্বে একটি প্রতিনিধি দল আজ রবিবার (১৭ জানুয়ারি) বিকাল ৩টায় নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা হাসানুজ্জামানের কাছে সচিত্র অভিযোগ দাখিল করেন।

এসময় একরামুল করিম রিটার্নিং অফিসারকে বলেন, লেবেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত করতে না পারলে, নির্বাচন নিয়ে আমাদের নতুন করে ভাবতে হবে। এ রকম নির্বাচনের নামে সরকার দলীয় আওয়ামী সন্ত্রাসীদের নির্যাতন অব্যাহত থাকলে আমাদের মেয়র প্রার্থী এবং ৪১টি ওয়ার্ড কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলরসহ নির্বাচন থেকে সরে আসা ছাড়া কোন উপায় থাকবে না।

এসব অভিযোগ শুনার পর রিটার্নিং কর্মকর্তা হাসানুজ্জামান বলেন, এ ধরণের অনাকাঙ্খিত ঘটনা নিয়ে আসলে আমি নিজেই বিব্রত। আমি প্রশাসনসহ উর্দ্ধতন মহলের সঙ্গে ইতোমধ্যে কথা বলেছি। এসব হামলা এবং ভাংচুরের ঘটনা যেন পুনরাবৃত্তি না ঘটে সেই ব্যবস্থা গ্রহণ করা হবে। 

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম নাগরিক ঐক্য পরিষদ প্রতিনিধি দলের যুগ্ম আহ্বায়ক আবু আহমেদ সৈয়দ হোসেন, আনিসুল রহমান রিয়াদ, এম.এ. হাসেম রাজু, জসীম উদ্দীন চৌধুরী, সৌরভ প্রিয় পাল, সাজ্জাদ হোসেন খাঁন, ডা. মোহাম্মদুল হক জনি, আরশেদুল রহমান তৈয়ব, ইফতেখারুল আলম প্রমুখ।

পূর্বকোণ/মামুন

শেয়ার করুন
  • 71
    Shares
The Post Viewed By: 258 People

সম্পর্কিত পোস্ট