চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০৪ মার্চ, ২০২১

সর্বশেষ:

১৭ জানুয়ারি, ২০২১ | ৪:০৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

সুস্পষ্ট নীতিমালায় হকারদের পুনর্বাসন করা হবে: রেজাউল

ক্ষুদ্র ব্যবসায়ীদের কল্যাণে বিশেষ প্রকল্প চালুর আশ্বাস দিয়েছেন চসিক নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী। তিনি বলেন, গণমানুষের কল্যাণে কাজ করাই আমার রাজনৈতিক অঙ্গীকার। ফুটপাতে ব্যবসা করে যারা জীবিকা চালায় তাদের ব্যাপারে সুস্পষ্ট একটি নীতিমালা সকলের সমম্বয়ে প্রণয়ন করবে সিটি কর্পোরেশন। যাতে হকাররা ব্যাবসাকার্য চালাতে পারে এবং জনসাধারণের চলাচলেও বিঘ্ন না ঘটে।

চট্টগ্রাম ফুটপাত হকার্স সমিতির উদ্যোগে চসিক নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরীর সমর্থনে আয়োজিত মতবিনিময় সভা প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

 

রেজাউল করিম নিজেকে কাজ পাগল হিসেবে মন্তব্য করে বলেন, একটি আধুনিক, মানবিক, ব্যবসা বান্ধব ও গতিময় নগরী গড়তে আগামী ২৭ জানুয়ারি আমাকে নৌকা মার্কায় ভোট দিন। আমি একজন কাজ পাগল মানুষ, আমি কাজ করতে চাই। এই কাজ পাগল মানুষ নগরবাসীকে নিয়ে এই শহরকে গড়তে চায়।’ যাতে করে ব্যবসায়ীরা নিরাপদ, যানজটমুক্ত ব্যবসায় পরিচালনা করতে পারে।

সভায় হকার্স নেতৃবৃন্দ বলেন, যে ব্যাক্তি দেশমাতৃকার জন্য পারিবারিক জৌলুস ও আয়েশ আমোদ ছেড়ে জীবনের মায়া ভুলে সশস্ত্র হানাদারের বিরুদ্ধে বুক চেতিয়ে যুদ্ধ করতে পারে তার উপর আস্থা রেখে প্রধানমন্ত্রী আমাদের প্রত্যাশাকে সম্মান জানিয়েছেন। কারন যিনি বীর, যিনি ত্যাগী, যিনি আদর্শে অবিচল সেই রেজাউল করিমের হাতে সর্বস্তর, শ্রেণি-পেশার মানুষের কল্যাণ নিহিত রয়েছে বলে আমরা বিশ্বাস করি।

সভায় বক্তব্য রাখেন মহানগর আওয়ামীলীগের বন পরিবেশ সম্পাদক মশিউর রহমান, উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল কালাম আজাদ, উত্তর জেলা আওয়ামীলীগ নেতা ও ফটিকছড়ি উপজেলার সাবেক চেয়ারম্যান এ.টি.এম পেয়ারুল ইসলাম, মোতালেব চৌধুরী, প্রবীর দাশ তপু, শওকত হোসেন, নুরুল আকবর, নুরুল করিম, কাউন্সিলর প্রার্থী আবদুস সালাম মাসুম, মহিলা কাউন্সিলর প্রার্থী নিলু নাগ, শওকত হোসেন মুন্না, নাছির উদ্দিন, রফিকুল মন্নান জুয়েল, সজীব তালুকদার, নুরুল আলম লেদু, মো. কামাল হোসেন, খন্দকার মো. দেলোয়ার, আলমগীর, জহির উদ্দিন প্রমুখ।

পূর্বকোণ/মামুন

শেয়ার করুন
The Post Viewed By: 256 People

সম্পর্কিত পোস্ট