চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০৪ মার্চ, ২০২১

সর্বশেষ:

১৭ জানুয়ারি, ২০২১ | ৩:৫৯ অপরাহ্ণ

কক্সবাজার সংবাদদাতা

টেকনাফে বিজিবির সঙ্গে ‌‘গোলাগুলি’, ২৬ কোটি টাকার ইয়াবা উদ্ধার

কক্সবাজারের টেকনাফের নাফ নদীতে বিজিবি ও মাদক কারবারির মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে।

 

শনিবার (১৬ জানুয়ারি) রাত ৩টার দিকে এই ঘটনা ঘটে। তবে এতে কেউ হতাহত হয়নি। পরে অভিযান চালিয়ে ওই স্থান থেকে ৫ লাখ ২০ হাজার ইয়াবা একটি অস্ত্র ও ২ রাউন্ড কার্তুজ ও একটি কিরিচ উদ্ধার করেছে বিজিবি।

রবিবার (১৭ জানুয়ারি) এক সংবাদ সম্মেলনে এই তথ্য নিশ্চিত করেছেন টেকনাফ-২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান।

 

তিনি জানান, শনিবার রাত সোয়া ৩টায় টেকনাফ-২ বিজিবি ব্যাটালিয়নের দমদমিয়া বিওপির জওয়ানেরা মিয়ানমার থেকে বড় ধরনের মাদকের চালান আসছে এমন খবর পেয়ে অভিযানে যায়। এ সময় ৩-৪ জন মাদক কারবারি একটি কাঠের নৌকা নিয়ে মিয়ানমার থেকে বাংলাদেশের সিমান্তে ঢুকতে চাইলে বিজিবির সদস্যরা তাদের ঘেরাও করে। পরে মাদক কারবারিরা বিজিবির সদস্যদের লক্ষ্য করে গুলি ছুঁড়লে বিজিবিও পাল্টা গুলি ছোঁড়ে। এতে কিছুক্ষণ উভয় পক্ষের গুলি মিনিময়ের পর মাদক কারবারিরা পালিয়ে যায়।

 

পরে ওই স্থান থেকে কাঠের নৌকা ভর্তি ৫ লাখ ২০ হাজার ইয়াবা, একটি দেশীয় তৈরি বন্দুক, দুই রাউন্ড কার্তুজ ও একটি কিরিচ উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া এসব ইয়াবার মূল্য আনুমানিক ২৬ কোটি টাকা বলেও জানিয়েছেন লে. কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন
The Post Viewed By: 314 People

সম্পর্কিত পোস্ট