চট্টগ্রাম রবিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২১

সর্বশেষ:

১৭ জানুয়ারি, ২০২১ | ৩:০০ অপরাহ্ণ

নিজস্ব সংবাদদাতা, লামা

দ্বিতীয়বার লামা পৌরসভার মেয়র নৌকার জহিরুল

দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত লামা পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. জহিরুল ইসলাম নৌকা প্রতীক নিয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ৯৪০৫ ভোট, তার নিকটতম বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্থী মো. শাহীন পেয়েছেন ১০৬৫ ভোট, লাঙ্গল প্রতীকের প্রার্থী এটিএম শহীদুল ইসলাম পেয়েছেন ১১২ ভোট।

উপজেলা নির্বাচন অফিসে শনিবার সন্ধ্যা থেকে রাত সাড়ে ৮টা নাগাদ একে একে বিভিন্ন কেন্দ্র থেকে আসা ফলাফল ঘোষণা করেন, বান্দরবান জেলা নির্বাচন অফিসার ও লামা পৌরসভা সাধারণ নির্বাচনের রিটার্নিং অফিসার মোহাম্মদ রেজাউল করিম।

অন্যদিকে সংরক্ষিত কাউন্সিলর (১, ২ ও ৩ নং ওয়ার্ড) ১নং আসনে সাকেরা বেগম (আনারস) ১৭৯২ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শ্যামলী বিশ্বাস (জবাফুল) পেয়েছেন ৯৫০ ভোট। (৪, ৫ ও ৬ নং ওয়ার্ড) ২নং আসনে মরিয়ম বেগম (জবাফুল) ১৮৪৯ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জোৎস্না বেগম (আনারস) পেয়েছে ১৮০২ ভোট। (৭, ৮ ও ৯ নং ওয়ার্ড) ৩নং আসনে জাহানারা বেগম (আনারস) ২৩৭০ ভোট পেয়ে বিজয়ী হন। নিকটতম প্রতিদ্বন্দ্বী মাজেদা বেগম (চশমা) পেয়েছেন ১১২৬ ভোট।

তাছাড়া বিজয়ীদের মধ্যে ১নং ওয়ার্ডে কাউন্সিলর পদে বশির আহম্মদ (টেবিল ল্যাম্প) ২৮৯ ভোট পান। ৩নং ওয়ার্ডে কাউন্সিলর পদে মো. সাইফুদ্দিন (টেবিল ল্যাম্প) পান ৪৯৩ ভোট । ৫নং ওয়ার্ডে আলী আহাম্মদ (উট পাখি) ৬৩৪ ভোট পেয়ে বিজয়ী হন। ৬নং ওয়ার্ডে মমতাজুল ইসলাম (ডালিম) ৫৮০ ভোট পান। ৭নং ওয়ার্ডে কাউন্সিলর পদে কামাল উদ্দিন (টেবিল ল্যাম্প) ১২৩৪ ভোট পান। ৮নং ওয়ার্ডে কাউন্সিলর পদে ইউছুপ আলী (ডালিম) ৫৬৯ ভোট পেয়ে বিজয়ী হন। ৯নং ওয়ার্ডে উশৈইথোয়াই মার্মা (উট পাখি) ৬৩৪ ভোট পেয়ে বিজয়ী হন। এদিকে ২নং ওয়ার্ডে কাউন্সিলর পদে মোহাম্মদ হোসেন বাদশা ও ৪নং ওয়ার্ডে মো. রফিক বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হয়েছেন।

পূর্বকোণ/এএ

শেয়ার করুন
The Post Viewed By: 153 People

সম্পর্কিত পোস্ট