চট্টগ্রাম বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

আওয়ামী লীগের সন্ত্রাসীরা এলাকায় ত্রাস সৃষ্টি করছে: ডা. শাহাদাত

নিজস্ব প্রতিবেদক

১৭ জানুয়ারি, ২০২১ | ১:০৫ অপরাহ্ণ

 চট্টগ্রামের চান্দগাঁও থানাধীন মোহরা এলাকায় গণসংযোগ করেছেন বিএনপির মেয়রপ্রার্থী ডা. শাহাদাত হোসেন। এসময় তিনি বলেন, ‘আওয়ামী লীগের সন্ত্রাসীরা প্রত্যেক এলাকায় ত্রাস সৃষ্টি করে ভোটের পরিবেশ নষ্ট করছে। সন্ত্রাসীরা মানুষকে ভয়-ভীতি প্রদর্শন করছে। নির্বাচিনের পরিবেশ এখনও সবার জন্য সমান হয়নি।

গতকাল আমার গাড়িবহরে হামলা হয়েছে, প্রশাসন তাদের এখনও চিহ্নিত করতে পারেনি। ‘প্রশাসনের উচিত, অনতিবিলম্বে চিহ্নিত সন্ত্রাসীদের গ্রেপ্তার করা। অন্যথায় ভোটাররা ভোটকেন্দ্রে গিয়ে ভোট দেবে না’ বলেন ডা. শাহাদাত। রবিবার (১৭ জানুয়ারি) বেলা সাড়ে ১১টায় নগরের চান্দগাঁও থানাধীন মোহরা এলাকায় গণসংযোগকালে তিনি এ দাবি জানান। তিনি বলেন, ‘মোহরা এখনও অবহেলিত।

এখানে উন্নয়নের ছোঁয়া লাগেনি। মেয়র নির্বাচিত হলে মোহরা এলাকাকে উপ-শহরে পরিণত করবো। এছাড়া এখানে একটি বিশেষায়িত হাসপাতাল গড়ে তুলবো, যাতে এলাকার মানুষজন চিকিৎসাসেবা পান।’ ডা. শাহাদাত বলেন, এখানে সুপেয় পানিরও সমস্যা। এগুলোও সমাধান করবো। এখানে কর্ণফুলী নদী আছে। এই নদীর কারণে দুই পাড় ভাঙছে। নদী ভাঙনরোধেও কার্যকর ব্যবস্থা গ্রহণ করা হবে। হালদা নদীকে স্বরূপে ফিরিয়ে আনতেও কাজ করবো।

 

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট