চট্টগ্রাম শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২১

১৫ জানুয়ারি, ২০২১ | ৫:৩৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

কক্সবাজার থেকে রংপুরে যাচ্ছিল ৩৯ লাখ টাকার ইয়াবা, পথে আটকাল র‌্যাব

চট্টগ্রামের বাকলিয়ায় ৭ হাজার ৭৬২ ইয়াবাসহ দুই যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব। বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) রাত সাড়ে ১১টায় শাহ্ আমানত সেতু এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হল রাসেল মিয়া (৩৫) ও জাহিদ হাসান রাজিব (২২)।

এদের মধ্যে রাসেল মিয়া রংপুরের পীরগঞ্জের আব্দুল আজিজের ছেলে ও রাজিব রংপুরের মো. আবুল কাশেমের ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে র‌্যাব-৭ এর সহকারী পরিচালক মো. নূরুল আবছার বলেন, কক্সবাজার থেকে ইয়াবা নিয়ে একটি মাইক্রোবাস রংপুর যাচ্ছে এমন খবর পেয়ে শাহ্ আমানত সেতু টোল প্লাজার সামনে অভিযান পরিচালনা করে র‌্যাব। এ সময় একটি কালো রঙের মাইক্রোবাসকে থামানোর সংকেত দিলে চালক মাইক্রোবাসটি নিয়ে পালানোর চেষ্টা করে। পরে র‌্যাব সদস্যরা মাইক্রোবাসচালককে আটক করতে সক্ষম হয়। ওই মাইক্রোবাসের চালকের আসনের নিচ থেকে ৭ হাজার ৭৬২ ইয়াবা উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া এসব ইয়াবার আনুমানিক মূল্য ৩৮ লাখ ৮১ হাজার টাকা।

তিনি আরও জানান, অভিযানে ৩০ লাখ টাকা মূল্যের মাইক্রোবাসটি জব্দ করা হয়। পরে আটককৃতদের কর্ণফুলী থানায় হস্তান্তর করা হয়েছে।

গ্রেপ্তার রাসেল ও রাজিব দীর্ঘদিন ধরে কক্সবাজারের বিভিন্ন এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে সেগুলো রংপুরসহ দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করে আসছে বলেও জানান নূরুল আবছার।

পূর্বকোণ/মামুন

শেয়ার করুন
  • 128
    Shares
The Post Viewed By: 642 People

সম্পর্কিত পোস্ট