চট্টগ্রাম বুধবার, ০৩ মার্চ, ২০২১

১৫ জানুয়ারি, ২০২১ | ৪:৪১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রামে ৪৭৪ বোতল ফেন্সিডিলসহ গ্রেপ্তার ৪

চট্টগ্রামে পৃথক অভিযানে ৪৭৪ বোতল ফেন্সিডিলসহ ৪ ব্যক্তিকে গ্রেপ্তার করে র‌্যাব।

শুক্রবার (১৫ জানুয়ারি) ও বৃহস্পতিবার সীতাকুণ্ডের ভাটিয়ারি ও মিরসরাইয়ের জোরারগঞ্জ থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. মাশকুর রহমান।

গ্রেপ্তারকৃতরা হলেন কুমিল্লার বালুধম পূর্বপাড়ার মো. আজমল হোসেনের ছেলে মীর মো. রায়হান উদ্দিন ইমন (২১), সাদেকুল ইসলামের ছেলে রাকিবুল ইসলাম পাপন (২১), জগন্নাথপুর এলাকার মো. বাদল মিয়ার ছেলে মো. হান্নান হোসেন (৩২) এবং ফটিকছড়ির নবীননগরের বদিউল আলমের ছেলে দিদার উদ্দিন (২১)।

র‌্যাব জানায়, শুক্রবার দিবাগত রাত ৩টায় সীতাকুণ্ডের ভাটিয়ারি এলাকায় একটি চেকপোস্ট স্থাপন করে র‌্যাব। এ সময় কুমিল্লা থেকে চট্টগ্রামের দিকে আসা একটি বাসকে থামানোর সংকেত দিলে চালক গাড়িটি থামান। ওই বাসের ট্রাভেল ব্যাগ থেকে ৩৯৯ বোতল ফেন্সিডিল ও ২ বোতল বিদেশি মদ উদ্ধার করা হয়। পরে ওই বাসে থাকা তিন ব্যক্তিকে গ্রেপ্তার করে র‌্যাব।

অপরদিকে বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) রাত সাড়ে ১১টায় মিরসরাইয়ের জোরারগঞ্জ এলাকায় র‌্যাব অভিযান পরিচালনা করেন। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে এক মাদক কারবারি পালানোর চেষ্টা করে। এক পর্যায়ে র‌্যাব সদস্যরা তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। পরে তার কাছে থাকা বস্তার ভেতর ৭৫ বোতল পেন্সিডিল ও ১ কেজি ৯০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। গ্রেপ্তার ৪ ব্যক্তিকে থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

পূর্বকোণ/এএ/এএইচ

শেয়ার করুন
The Post Viewed By: 263 People

সম্পর্কিত পোস্ট