চট্টগ্রাম সোমবার, ০৮ মার্চ, ২০২১

১৫ জানুয়ারি, ২০২১ | ২:৩১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক 

নগরীকে নান্দনিক স্বপ্নপুরীতে পরিণত করার প্রতিশ্রুতি: রেজাউল

চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চসিক) নির্বাচনে দলীয় প্রচারণার সপ্তম দিনে গতকাল বৃহস্পতিবার নগরীর ২৫ নম্বর রামপুর, ১১ নম্বর দক্ষিণ কাট্টলী ও ২৬ নম্বর উত্তর হালিশহর ওয়ার্ডে গণসংযোগ করেছেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা এম. রেজাউল করিম চৌধুরী। গণসংযোগকালে তিনি বন্দরনগরীকে নান্দনিক স্বপ্নপুরীতে পরিণত করার প্রতিশ্রুতি দেন।

গণসংযোগকালে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, উত্তর জেলা আওয়ামী লীগ নেতা এ টি এম পেয়ারুল ইসলাম, নগর যুবলীগের যুগ্ম আহবায়ক দেলোয়ার হোসেন খোকা, মাহফুজুল হায়দার চৌধুরী রোটন, এরশাদুল আমীন, দক্ষিণ কাট্টলী ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ও কাউন্সিলর প্রার্থী মো. ইসমাইল, সাধারণ সম্পাদক আসলাম হোসেন সওদাগর, রামপুর ওয়ার্ড আওয়ামী লীগের আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম, যুগ্ম আহ্বায়ক ও কাউন্সিলর প্রার্থী আব্দুস সবুর লিটন, নগর আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক ও ২৬নম্বর উত্তর হালিশহর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মোহাম্মদ হোসেন, ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ছাবের আহমদ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নাজিমুল ইসলাম মজমুদার, নগর মহিলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য সম্পাদক এবং ১১, ২৫ ও ২৬নং সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হুরে আরা বেগম প্রমুখ।

সমন্বিত প্রয়াসে নগরবাসীর সকল প্রকার দুর্ভোগ দূর করে বন্দর নগরীকে নান্দনিক স্বপ্নপুরী হিসেবে গড়ে তোলার অঙ্গীকার ব্যক্ত করে রেজাউল করিম চৌধুরী বলেন, চট্টগ্রামের মানুষের দাবি, আমার দাবি। চট্টগ্রামের মানুষের সমস্যা, আমার সমস্যা। নৌকায় ভোট দিয়ে আমাকে মেয়র নির্বাচিত করেন, নাগরিক দাবীসমূহ পূরণ করব।

তিনি ২৪ নম্বর আগ্রাবাদ ওয়ার্ডস্থ মনছুরাবাদ ও মোল্ল­াপাড়া এলাকার জনসাধারণের সাথে মত বিনিময় ও আওয়ামী লীগ দলীয় নির্বাচনী কার্যালয় উদ্বোধন করেন। সৈয়দ মো. জাকারিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, এ টি এম পেয়ারুল ইসলাম, সৈয়দ মাহমুদুল হক, সিরাজুল ইসলাম, আবদুস সামাদ, জাহাঙ্গীর আলম, আবদুর রহমান মিয়া, আবদুল বারেক, এম এ হান্নান কাজল, নাজমুল হক ডিউক প্রমুখ।

নগর স্বেচ্ছাসেবকলীগ : মেয়র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা এম রেজাউল করিম চৌধুরীর নৌকার সমর্থনে গতকাল বৃহস্পতিবার স্বাধীনতা কমপ্লেক্স, বাস টার্মিনাল, খাজা রোড, ঘাইস্যাপাড়া, বহাদ্দারহাট বাজার এলাকায় দিনব্যাপী গণসংযোগ করা হয়। উপস্থিত ছিলেন নগর স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক এড. এ এইচ এম জিয়া উদ্দিন, যুগ্ম আহবায়ক কেবিএম. শাহজাহান, সালাহউদ্দিন আহমেদ, নগর সদস্য নুরুল কবির, এড. তসলিম উদ্দিন, মুহাম্মদ জসিম উদ্দিন, মনোয়ার জাহান মনি, কাজী হেলাল উদ্দিন, আজাদ খান অভি, শামসেদ খোকন, আজিজ মিসির,  সুজিত দাশ, আবদুর রশীদ লোকমান ও সালাউদ্দিনসহ বিপুল সংখ্যক নেতাকর্মী।

পূর্বকোণ/এএ

শেয়ার করুন
The Post Viewed By: 164 People

সম্পর্কিত পোস্ট