চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১

১৫ জানুয়ারি, ২০২১ | ১:২১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

মাদকের বিরুদ্ধে পোস্টারিং করতে গিয়ে ছুরিকাঘাতে আহত সেই কলেজছাত্রের মৃত্যু

চট্টগ্রামের বাকলিয়ায় মাদকের বিরুদ্ধে পোস্টারিং করতে গিয়ে ছুরিকাঘাতে আহত আশিকুর রহমান রোহিত (২০) মারা গেছেন। শুক্রবার (১৫ জানুয়ারি) সকাল সাড়ে পাঁচটায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

নিহত রোহিত চট্টগ্রাম নগরীর এমইএস কলেজের একাদশ শ্রেণির ছাত্র বলে জানিয়েছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল ইসলাম। তিনি বলেন, আজ ভোরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রোহিত নামের এক যুবকের মৃত্যু হয়েছে। তার লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

এর আগে শুক্রবার (৮ জানুয়ারি) বাকলিয়ার দেওয়ানবাজারের কেডিএস গলিতে ক্রীড়া সংগঠন মা মনি ক্লাবের পক্ষ থেকে মাদকের বিরুদ্ধে পোস্টারিং করতে যান রোহিত। এ সময় স্থানীয় মহিউদ্দিনসহ কয়েকজন যুবক তার উপর হামলা চালায়। এতে রোহিত আহত হন। পরে আহত অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে ৭ দিন চিকিৎসা নেওয়ার পর আজ (শুক্রবার) ভোরে তার মৃত্যু হয়।

এদিকে ঘটনার পর রোহিতের ভাই জাহিদুর রহমান বাদি হয়ে তিনজনকে আসামি করে বাকলিয়া থানায় একটি মামলা দায়ের করেন। মামলার আসামিরা হলেন মো .মহিউদ্দিন (৩৫), সাহাবু প্রকাশ কালা সাহাবু (২৬) ও মো. বাবু (২১)।

তবে ঘটনার পর রোহিতের বড় ভাই জাহিদুর রহমান দাবি করেছিলেন গত ৫ জানুয়ারি মা মনি ক্লাবের পক্ষ থেকে এলাকায় মাদকবিরোধী পোস্টারিং করে রোহিত। পরে এসব পোস্টার আসামিরা ছিঁড়ে ফেলতে গেলে রোহিত বাধা দেয়। এতে আসামিরা রোহিতের উপর ক্ষিপ্ত হয়ে তাকে হুমকি দেন। এর জেরে তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

পূর্বকোণ/এএ/এএইচ

শেয়ার করুন
The Post Viewed By: 1986 People

সম্পর্কিত পোস্ট