চট্টগ্রাম রবিবার, ২৪ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:


Notice: Undefined property: stdClass::$container_aria_label in /home/dainikpurbokone/public_html/wp-includes/nav-menu-template.php on line 190

১৪ জানুয়ারি, ২০২১ | ৫:১৩ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

উন্নয়নের নামে সরকারের নেতাকর্মীরা শুধু পকেট ভারী করেছে: শাহাদাত

সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মেয়রপ্রার্থী ও নগর বিএনপির আহবায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, মেয়র নির্বাচিত হলে চট্টগ্রামকে পরিকল্পিত নগর হিসেবে গড়ে তুলব। বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) নগরীর আগ্রাবাদ চৌমুহনি এলাকায় গণসংযোগের সময় সাংবাদিকদের তিনি এ কথা কথা বলেন।

শাহাদাত বলেন, চট্টগ্রাম শহরে পরিকল্পিত কোনো উন্নয়ন হয়নি। প্রতিটি ওয়ার্ডের ভেতরের সড়কগুলোর বেহাল অবস্থা। জোয়ারের পানিতেও তলিয়ে যায়। বর্ষাকালে তো ডুবেই থাকে। সকাল ১১টায় বাদামতলী থেকে শুরু হয়ে ২৪ নম্বর উত্তর আগ্রাবাদের দেওয়ানহাট মিস্ত্রি পাড়া এলাকাসহ বিভিন্ন জায়গায় গণসংযোগ করেন ডা. শাহাদাত। এ সময় তিনি সবার কাছে ধানের শীষ মার্কায় ভোট চান।

বিজ্ঞাপন

ডা. শাহাদাত আরও বলেন, এখানে জলবদ্ধতা নিরসনে পরিকল্পনার অভাব রয়েছে। মেয়র নির্বাচিত হলে জলবদ্ধতা নিরসনে দীর্ঘমেয়াদি মহাপরিকল্পনা নিয়ে কার্যকর পদক্ষেপ গ্রহণ করব। এজন্য নালা-নর্দমা, খাল ও নদী খনন করে পরিষ্কার-পরিচ্ছন্ন রাখবো।

তিনি বলেন, মানুষের কল্যাণে কোনো কাজ করা হয়নি। উন্নয়নের নামে সরকারের নেতাকর্মীরা শুধু পকেট ভারি করেছে। শিক্ষা, চিকিৎসাসেবা থেকেও মানুষ বঞ্চিত। খাদ্যদ্রব্যের দাম অনেক বেশি। এতে নিম্ন মধ্যবিত্ত ও মধ্যবিত্তরা বেশি সমস্যায় পড়েছেন। ডা. শাহাদাত বলেন, আগ্রাবাদ এলাকায় প্রধান সমস্যা মাদক ও সন্ত্রাস। এই সরকারের আমলে এখানে মাদকের আখড়ায় পরিণত হয়েছে। পাশাপাশি আওয়ামী লীগ নেতাদের ছত্রছায়ায় সন্ত্রাসও ব্যাপক আকারে বৃদ্ধি পেয়েছে। আইনশৃঙ্খলা পরিস্থিতির অবস্থাও চরম পর্যায়ে ঠেকেছে। মেয়র হলে এগুলো বন্ধে কার্যকর পদক্ষেপ গ্রহণ করব।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন
The Post Viewed By: 431 People

সম্পর্কিত পোস্ট