চট্টগ্রাম রবিবার, ২৪ জানুয়ারি, ২০২১

১৪ জানুয়ারি, ২০২১ | ২:১৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক 

চসিকের দুয়ার সবার জন্য উন্মুক্ত থাকবে: রেজাউল

মেয়র নির্বাচিত হলে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের দুয়ার সবার জন্য উন্মুক্ত থাকবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. রেজাউল করিম চৌধুরী। তিনি বলেন, ‘আমি নির্বাচিত হলে আধুনিক প্রযুক্তি ও হটলাইন সেবার মাধ্যমে সর্বোচ্চ নাগরিক সেবা নিশ্চিত করতে দিনরাত ২৪ ঘণ্টা মানুষের সঙ্গে যুক্ত থাকবে সিটি করপোরেশন’।

গতকাল বুধবার নগরীর বহদ্দারহাট, বলিরহাট, ঘাসিয়া পাড়া, খাজা রোড, নাসিরাবাদসহ নানা জায়গায় গণসংযোগ করেন তিনি। এ সময় এই মন্তব্য করেন তিনি। মো. রেজাউল করিম চৌধুরী আরও বলেন, আমি আপনাদের সন্তান হিসেবে আপনাদের সেবার দায়িত্ব নিতে চাই। চট্টগ্রাম মহানগরীতে বসবাসকারী আমরা সকলেই একটি পরিবার। সিটি কর্পোরেশন এই পরিবারের সেবামূলক কাজ করে। আমি সুখে দুঃখে সবার সঙ্গে ছিলাম,  আছি এবং থাকব’। 

বিজ্ঞাপন

উন্নয়ন, সমৃদ্ধি ও অগ্রগতি নিশ্চিত করতে নৌকায় ভোট দিতে আহ্বান জানিয়ে রেজাউল করিম চৌধুরী বলেন, ‘বিশ্বে যে কয়েকজন সৎ ও দক্ষ প্রধানমন্ত্রী আছেন তাদের মধ্যে শেখ হাসিনা অন্যতম। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তিনি (প্রধানমন্ত্রী) ভেবে-চিন্তে আমাকে নৌকা প্রতীকে মনোনয়ন দিয়েছেন’।

গণসংযোগকালে রেজাউল করিম চৌধুরীর সঙ্গে ছিলেন মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, প্রচার সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, দক্ষিণ জেলা আ. লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শাহজাদা মহিউদ্দিন, কাউন্সিলর প্রার্থী মোরশেদুল আলম, মহিলা কাউন্সিলর প্রার্থী জেসমিন পারভিন জেসি, ৩ নম্বর ওয়ার্ড আ. লীগের সভাপতি জামাল উদ্দিন, সাধারন সম্পাদক আবদুল শুক্কুর, ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শামসুল আলম, কাউন্সিলর প্রার্থী আশরাফুল আলম, লালখান বাজার ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আবুল হাসনাত বেলাল, রফিকুল হায়দার রফি, খলিলুর রহমান নাহিদ, খায়রুল আলম কক্সি প্রমুখ। পরে রেজাউল করিম চৌধুরী মোমিন রোডের একটি কমিউনিটি সেন্টারে চট্টগ্রাম শহরস্থ রাউজানবাসী আয়োজিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন।

পূর্বকোণ/এএ

শেয়ার করুন
The Post Viewed By: 109 People

সম্পর্কিত পোস্ট