চট্টগ্রাম মঙ্গলবার, ২৬ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:

১৩ জানুয়ারি, ২০২১ | ১১:৫৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

নগরীতে পৃথক অভিযানে ৮ প্রতিষ্ঠানকে লক্ষাধিক টাকা জরিমানা

নগরীর ‌কোতয়া‌লীতে ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ আইনে ৮ প্রতিষ্ঠান‌কে এক লাখ ত্রিশ হাজার টাকা জ‌রিমানা করা হ‌য়ে‌ছে।

আজ বুধবার (১৩ জানুয়া‌রি) সকালে রিয়াজউদ্দিন বাজার, বিপনী‌ বিতান মো‌ড়, ফিরিঙ্গী বাজা‌রে অভিযানে এ জরিমানা করে চট্টগ্রাম ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তর।

অভিযান পরিচালনা করেন চট্টগ্রাম ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তরের উপপ‌রিচালক মোহাম্মদ ফ‌য়েজ উল‌্যাহ্, সহকারী প‌রিচালক (‌মে‌ট্ট) পাপীয়া সুলতানা লীজা ও সহকারী প‌রিচালক মুহাম্মদ হাসানুজ্জামান।

চট্টগ্রাম ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তরের উপপ‌রিচালক মোহাম্মদ ফ‌য়েজ উলহ পূর্ব‌্যাকোণকে বলেন, ‘অভিযানে রিয়াজউদ্দিন বাজারের মোজাহের সবজি দোকানকে ৫ হাজার টাকা, র‌ফি‌কের সব‌জি দোকান‌কে ৫ হাজার টাকা, সফর আলী সব‌জি দোকান‌কে ৫ হাজার টাকা এবং জাহাঙ্গী‌রের সব‌জি দোকান‌কে ৪ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া চার ব‌্যবসায়ীর কা‌ছে র‌ক্ষিত প্রায় ৩৫ কি‌লোগ্রাম রং মি‌শ্রিত মটর ধ্বংস করা হয়।’

তিনি আরো বলেন, অননুমোদিত রং খাদ্যে ব্যবহার ও রান্নাঘর অপরিচ্ছন্ন রাখায় বিপনী‌ বিতান মো‌ড়ের হাজী বিরিয়ানি হাউজকে ২০ হাজার টাকা জ‌রিমানা ও ব‌র্ণিত রং ধ্বংস করা হয়।
হোটেল হান্নান আল ফয়েজকে অপ‌রিচ্ছন্ন অবস্থায় খাদ‌্যদ্রব‌্য সংরক্ষণ করায় ৬ হাজার টাকা, হো‌টেল এ‌বি‌পি রেস্টুরেন্ট এন্ড বিরা‌নি হাউস‌কে ২৫ হাজার টাকা, ফিরিঙ্গী বাজা‌রের মি‌ষ্টি‌মেলা ফুড প্রোডাক্টসকে‌ ৬০ হাজার টাকা জ‌রিমানা ক‌রা হয়।

পূর্বকোণ/মামুন

শেয়ার করুন
The Post Viewed By: 323 People

সম্পর্কিত পোস্ট