চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২১ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:

১৩ জানুয়ারি, ২০২১ | ৫:০৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রামে সাড়ে ২১ লাখ টাকার মাদকসহ গ্রেপ্তার ৭

চট্টগ্রামে পৃথক অভিযানে তিন হাজার ৭৫০ ইয়াবা ও ৩০০ বোতল ফেনসিডিলসহ ৭ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। মঙ্গলবার (১২ জানুয়ারি) ভাটিয়ারি বিএম গেট, কেসিদে রোড, ফটিকছড়ির নতুন বাড়ি এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। র‌্যাব জানিয়েছে, উদ্ধারকৃত এসব মাদকের মূল্য প্রায় ২১ লাখ ৭৫ হাজার টাকা।

গ্রেপ্তারকৃতরা হলেন মো. ইসমাইল (৩২) ও হেলালউদ্দীন (২৮), মো. বেলাল (৪৪), মো. আবদুল্লাহ (৩৮), সকিনা বেগম (৩০), মো. নবী হোসেন (২৮) ও মো. শহিদ উল্লাহ (৩৯)।

বিজ্ঞাপন

এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকারও জব্দ করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

র‌্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার (মিডিয়া) মো. নুরুল আবছার পূর্বকোণকে বলেন, কুমিল্লা থেকে মাদক নিয়ে প্রাইভেটকারে চট্টগ্রাম আসার পথে ভাটিয়ারি বিএম গেট এলাকা থেকে ইসমাইল ও হেলালকে গ্রেপ্তার করা হয়। পরে প্রাইভেটকারের ভেতরে তল্লাশি চালিয়ে ৩০০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

অপরদিকে নগরীর কোতোয়ালী থানার কেসিদে রোড এলাকায় মাদক বেচাকেনা চলছে এমন তথ্যেরভিত্তিতে অভিযানে যায় র‌্যাব। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় সকিনা বেগম, নবী হোসেন ও মো. শহিদ উল্লাহকে গ্রেপ্তার করে করা হয়। পরে তিনজনকে তল্লাশি করে সকিনা বেগমের ভ্যানিটি ব্যাগ থেকে ১ হাজার ৯২০টি ইয়াবা উদ্ধার করা হয়।

এছাড়া ফটিকছড়ি থানার নতুন বাড়ি এলাকায় মঙ্গলবার দুপুর পৌনে ২টায় অভিযান চালিয়ে ১ হাজার ৮৩০ পিস ইয়াবাসহ রুবেল ও আবদুল্লাহ নামের দুই যুবককে গ্রেপ্তার করে র‌্যাব। গ্রেপ্তার ৭ আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য তাদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন
  • 46
    Shares
The Post Viewed By: 220 People

মন্তব্য দিন :

সম্পর্কিত পোস্ট