চট্টগ্রাম শুক্রবার, ২২ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:

১২ জানুয়ারি, ২০২১ | ৭:৫৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

ক্রুটিপূর্ণ পরিমাপকে পণ্য বিক্রির দায়ে ৯ প্রতিষ্ঠানকে মামলা

ক্রুটিপূর্ণ পরিমাপকে পণ্য বিক্রি এবং অবৈধ স্কিনক্রিম বিক্রয়ের দায়ে নয় প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা করেছে বিএসটিআই।  মঙ্গলবার (১২ জানুয়ারী) বিএসটিআইয়ের অভিযানে নগরীর  ডবলমুরিং থানা এলাকায় এই অভিযান পরিচালনা করা হয় বলে জানান বিএসটিআই চট্টগ্রামে পরিচালক  ইঞ্জিনিয়ার মো. সেলিম রেজা।

তিনি জানান,ডবলমুরিং থানার আগ্রাবাদ এক্সেস রোড এলাকার  মেসার্স কে বেকারী, মেসার্স ফিরোজা স্টোর , মেসার্স নিউ সিসাইড ফুড সেন্টার, মেসার্স দেশীয় ফল বিতান, মেসার্স ফাল্গুনী ফ্রুটস এন্ড ডিপার্টমেন্টাল স্টোর ও মেসার্স নিউ জমজম স্টোরকে ভেরিফিকেশন সনদ ব্যতীত ওজনযন্ত্র ব্যবহার করায় তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। একই অপরাধে সিঙ্গাপুর ব্যাংকক মার্কেটের মেসার্স বেলবন্ড ও মেসার্স দি টপ টেনের বিরুদ্ধে ওজন পরিমাপ মানদণ্ড আইন, ২০১৮’ অনুয়ায়ী মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত মামলা দায়ের করা হয়েছে।

বিজ্ঞাপন

এছাড়াও সিঙ্গাপুর ব্যাংকক মার্কেটের মেসার্স গোল্ডেন আই প্রতিষ্ঠানটির বিরুদ্ধে বিএসটিআই’র ছাড়পত্র বিহীন স্কিনক্রিম বিক্রয়, বিতরণ ও সংরক্ষণ করার অপরাধে ‘বাংলাদেশ স্ট্যান্ডার্ডস এন্ড টেস্টিং ইনস্টিটিউশন আইনে মামলা দায়ের করা হয়েছে।

পূর্বকোণ / আরআর

শেয়ার করুন
The Post Viewed By: 217 People

মন্তব্য দিন :

সম্পর্কিত পোস্ট