চট্টগ্রাম শনিবার, ১৬ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:

১২ জানুয়ারি, ২০২১ | ১০:১৫ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

রাঙামাটিতে বেইলি ব্রিজ ভেঙে পাথরবোঝাই ট্রাক পানিতে, নিহত ৩

রাঙামাটির বেইলি ব্রিজ ভেঙে পাথরবোঝাই ট্রাক লেকের পানিতে পড়ে চালকসহ তিনজন নিহত হয়েছেন। মঙ্গলবার (১২ জানুয়ারি) সকাল ৭টায় সদর উপজেলার কুতুবছড়ি এলাকায় এই দুর্ঘটনা ঘটে। ফলে বিচ্ছিন্ন হয়ে পড়েছে রাঙামাটির সঙ্গে খাগড়াছড়ির সড়ক যোগাযোগ।

দুর্ঘটনার পর সেনাবাহিনী, ফায়ার সার্ভিস ও স্থানীয় জনতা ট্রাকে থাকা তিনজনের মৃতদেহ উদ্ধার করে। তবে এখনও নিহতদের নামপরিচয় জানা যায়নি।

বিষয়টি পূর্বকোণকে নিশ্চিত করেছেন রাঙামাটি কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কবির হোসেন।

রাঙামাটি ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. বিল্লাল হোসেন জানান, পাথরবোঝাই একটি ট্রাক ব্রিজ ভেঙে পড়ে যাওয়ার খবর শুনে আমরা ঘটনাস্থলে এসে দুইজনের লাশ উদ্ধার করি। আমাদের আসার আগেই স্থানীয় লোকজন একজনের লাশ উদ্ধার করে। লাশগুলো পুলিশের কাছে হস্তান্তর করা হবে।

ওসি কবির হোসেন জানান, চট্টগ্রাম থেকে আসা পাথরবোঝাই ট্রাকটি কুতুকছড়ি বেইলি ব্রিজ অতিক্রম করার সময় ব্রিজ ভেঙে তিনজনের মৃত্যু হয়। এতে রাঙামাটি-খাগড়াছড়ি সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে।

কুতুকছড়ি বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি বাবুল চৌধুরী জানিয়েছেন, পাথরবোঝাই ট্রাকটি চট্টগ্রাম থেকে নানিয়ারচরের দিকে যাচ্ছিলো। সম্ভবত সড়কের নির্মাণ বা সংস্কার কাজের জন্য পাথর নিয়ে আসছিল। অতিরিক্তি পণ্যবোঝাই ট্রাকটি সেতুসহ ধ্বসে পড়ে পানিতে তলিয়ে আছে।

রাঙামাটি সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী শাহ আরেফিন জানান, ট্রাকটিতে অতিরিক্ত পাথরবোঝাইয়ের কারণে ব্রিজটি ভেঙে গেছে। ব্রিজটির পুরো পাটাতন খুলে আবার নতুন করে বসাতে হবে। আমরা দ্রুততম সময়ের মধ্যে যান চলাচল শুরুর চেষ্টা করছি।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন
The Post Viewed By: 316 People

সম্পর্কিত পোস্ট