চট্টগ্রাম শনিবার, ২৩ জানুয়ারি, ২০২১

১২ জানুয়ারি, ২০২১ | ১২:০১ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

উভয়পক্ষে অন্তত ৭ জন আহত

বাকলিয়া বাস্তুহারায় নৌকা-ধানের শীষের সংঘর্ষ

বাকলিয়ার বাস্তুহারা বস্তি এলাকায় আওয়ামী লীগ ও বিএনপি প্রার্থীর সমর্থকদের মুখোমুখি সংঘর্ষে উভয়পক্ষে অন্তত ৭ জন আহত হয়েছেন। আহত এক ছাত্রলীগকর্মীকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, শাহ আমানত সেতু এলাকায় বিকেলে নৌকা প্রতীকে গণসংযোগ শুরু করে ছাত্র ও যুবলীগ। একই সময়ে বাস্তুহারা এলাকায় গণসংযোগ করে ধানের শীষের সমর্থকেরা। এসময় বিএনপি মনোনীত সাধারণ ও সংরক্ষিত দুই কাউন্সিলর প্রার্থী উপস্থিত ছিলেন। বাস্তুহারা এলাকায় আওয়ামী লীগ ও বিএনপির সমর্থকেরা মুখোমুখি হয়। এ সময় স্লোগান-পাল্টা স্লোগানে মারমুখী হয়ে ওঠে দুইপক্ষ। এক সময়ে হাতাহাতি ও সংঘর্ষে জড়িয়ে পড়ে। দুই পক্ষের মারামারি ও সংঘর্ষে এলাকায় আতঙ্ক সৃষ্টি হয়।

বিজ্ঞাপন

স্থানীয় যুবলীগ নেতা মো. সালাউদ্দিন বলেন, ‘বিএনপি নেতাকর্মীদের মিছিল থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও দলীয় প্রার্থী রেজাউল করিম চৌধুরীর বিরুদ্ধে কটুক্তি করে স্লোগান দেয়। এ নিয়ে হাতাহাতির ঘটনা ঘটে। বিএনপির হামলায় বাকলিয়া শহীদ এনএমএমজে কলেজ ছাত্রলীগের রকি ভট্টাচার্য্য আহত হন। তাকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অভিযোগের বিষয়ে বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী তারিক আহমদ বলেন, প্রচারণা চালানোর সময় আমাদের উপর হামলা চালানো হয়েছে। এতে ওয়ার্ড বিএনপির সভাপতি, সাধারণ সম্পাদকসহ ৪-৫ জন আহত হয়েছেন।

 

 

পূর্বকোণ/পি-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 680 People

সম্পর্কিত পোস্ট