চট্টগ্রাম সোমবার, ১২ এপ্রিল, ২০২১

সর্বশেষ:

১০ জানুয়ারি, ২০২১ | ৮:০৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

ভেজাল পণ্য বিক্রি : ৬ প্রতিষ্ঠানকে ৯৩ হাজার টাকা জরিমানা

মেয়াদোত্তীর্ণ কেক, জেলিযুক্ত চিংড়িং ও অনিবন্ধিত ওষুধসহ ভেজাল পণ্য বিক্রির  ৬টি ব্যবসা প্রতিষ্ঠানকে ৯৩ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিদপ্তর। রবিবার (১০ জানুয়ারি) নগরের পাঁচলাইশ, হালিশহর, ডবলমুরিং ও বন্দর থানা এলাকায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে এই জরিমানা করা হয়।

ভোক্তা অধিদপ্তরের চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের উপ পরিচালক মোহাম্মদ ফয়েজ উল্যাহ্, সহকারী পরিচালক (মেট্রো) পাপীয়া সুলতানা লীজা ও চট্টগ্রাম জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মুহাম্মদ হাসানুজ্জামান এই অভিযানে নেতৃত্ব দেন।।

হালিশহর থানার রূপসা ফুডকে উৎপাদিত খাদ্যপণ্য ময়লাযুক্ত স্থানে সংরক্ষণ করা, দই ও ফিরনিতে উৎপাদনের তারিখ ও মেয়াদ না দেয়ায় ২০ হাজার টাকা, ডবলমুরিং থানার দেওয়ানহাট মোড়ের নেহা ফার্মেসিকে অনিবন্ধিত ওষুধ সংরক্ষণ করায় ১৫ হাজার টাকা, নিউ মডেল ফুড অ্যান্ড ডিপার্টমেন্টাল শপকে মোড়কে ৮০০ গ্রাম লিখে ৭০০ গ্রাম বিস্কুট দেওয়া এবং মেয়াদোত্তীর্ণ কেক সংরক্ষণ করায় ২৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এছাড়া বন্দর থানার কলসি দীঘির পাড় বাজারের রফিকুলের মাছের দোকানকে জেলিযুক্ত (সিলিকা জেল) চিংড়ি বিক্রয় করায় ২০ হাজার টাকা জরিমানাসহ প্রায় ৩২ কেজি জেলিযুক্ত চিংড়ি ধ্বংস করা হয়।

পূর্বকোণ / আরআর

শেয়ার করুন
The Post Viewed By: 268 People

সম্পর্কিত পোস্ট