চট্টগ্রাম মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

সাব ইন্সপেক্টর নিয়োগ পরীক্ষায় ভুয়া পরীক্ষার্থী গ্রেপ্তার

পূর্বকোণ ডেস্ক

১৭ জুন, ২০১৯ | ৩:০৬ অপরাহ্ণ

সাব ইন্সপেক্টর নিয়োগ পরীক্ষায় দুইজন ভুয়া পরীক্ষার্থীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো টাঙ্গাইলের মইথা গাছপাড়া বাসাইল এলাকার মৃত ইউসুফ আলীর পুত্র মো.শাহ আলম (২৬) ও চাঁদপুরের মৃত আব্দুল সাত্তারের পুত্র মোহাম্মদ জাহিদ হোসেন (২৭)।

সিএমপি স্কুল এন্ড কলেজ, দামপাড়ায় গত ১৬ জুন লিখিত পরীক্ষা চলাকালীন ভুয়া পরীক্ষার্থী শাহ আলমকে গ্রেপ্তার করা হয়।

জিজ্ঞাসাবাদে জানা যায়, পরীক্ষার্থী মো. নাঈম উদ্দিন হোসেন (২৭) নামের পরীক্ষার্থীর বিপরীতে বিশ হাজার টাকা চুক্তিতে সে পরীক্ষা দিতে এসেছিল।

এদিকে পরীক্ষার হল পরিদর্শক মো. আসাদুজ্জামান টিটু’র সন্দেহ হলে তিনি আইডি কার্ডের সাথে তার মেলাতে গিয়ে ব্যক্তির তারতম্য খুঁজে পান।

এই অপরাধে মো. শাহ আলম ও পলাতক আসামি মোহাম্মদ নাইমুদ্দিন হোসেনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

তাছাড়া একই পরীক্ষায় এমইএস কলেজে জাহিদ হোসেন নামের ভুয়া পরীক্ষার্থী তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে হিসাব বিজ্ঞান বিভাগে মাস্টার্স।

জিজ্ঞাসাবাদে তিনি জানান, আসল পরীক্ষার্থী মোহাম্মদ মো. ছালেহ্ উদ্দিনের সাথে এক লক্ষ টাকা চুক্তিতে তিনি ভুয়া পরীক্ষা দিতে এসেছিল। চুক্তি মোতাবেক তিনি ইতিমধ্যে এক লক্ষ টাকা অগ্রিম নিয়ে নিয়েছে। উক্ত ভুয়া পরীক্ষার্থী ঢাকা বিশ্ববিদ্যালয়ের জসিম উদ্দিন হলের ৩৩২ নং রুমে থাকেন। ব্রাহ্মণবাড়িয়ার সজিব নামে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্র তাদের দুজনের মধ্যে মিডিয়া হিসেবে কাজ করেছিল।

দুইজনের বিরুদ্ধেই মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানান, নগরীর খুলশী থানার অফিসার ইনচার্জ।

 

পূর্বকোণ/ময়মী

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট