চট্টগ্রাম শনিবার, ২৩ জানুয়ারি, ২০২১

১০ জানুয়ারি, ২০২১ | ৪:১৫ অপরাহ্ণ

কক্সবাজার সংবাদদাতা

নতুন বই নিয়ে বাড়ি ফেরা হলো না জারিনের

কক্সবাজারের কুতুবদিয়ায় লবণবোঝাই ট্রলির ধাক্কায় জারিন সুবাহ মনির নামের ৮ বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। রবিবার (১০ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় উত্তর ধুরুং ইউনিয়ন পরিষদের সামনে এই ঘটনা ঘটে।

নিহত জারিন ধুরুং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা গালর্স স্কুলের প্রথম শ্রেণির শিক্ষার্থী এবং পূর্ব চর ধুরুং এলাকার কায়সার আলমের মেয়ে।

বিজ্ঞাপন

নাছির উদ্দিন নামের এক প্রত্যক্ষদর্শী জানান, সকালে স্কুল থেকে নতুন বই নিয়ে জিপ গাড়িতে করে ধুরুং ইউনিয়ন পরিষদের সামনে নামে শিশু জারিন। গাড়ি থেকে নামার পরই লবণবোঝাই দ্রুতগামী একটি ট্রলি তাকে পিষে দেয়। পরে পথচারীরা তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে কুতুবদিয়া হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক সাইমা তাবাছুম পূর্বকোণকে বলেন, ‘সকাল ১১টার দিকে জারিন নামের এক শিশুকে হাসপাতালে আনা হয়েছে। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়।’

জারিনের বাবা কায়সার উত্তর ধুরুং ইউনিয়নের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কার্যালয়ে পরিদর্শক হিসেবে কর্মরত রয়েছেন। চাকরির সুবাদে তিনি পরিবার নিয়ে ওই কার্যালয়ের একটি কক্ষে থাকেন বলে জানা গেছে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন
The Post Viewed By: 663 People

সম্পর্কিত পোস্ট