চট্টগ্রাম শনিবার, ১৬ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:

১০ জানুয়ারি, ২০২১ | ১:২৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক 

নির্বাচিত হলে পতেঙ্গা সমুদ্র সৈকতকে দৃষ্টিনন্দন করবো: গণসংযোগকালে শাহাদাত

মহানগর বিএনপির আহ্বায়ক ও চসিক মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন বলেছেন, দেশের অর্থনীতির মূল চালিকা শক্তি চট্টগ্রাম বন্দর। আশেপাশের এলাকার যাদের ভূমি অধিগ্রহণ করে বন্দর গড়ে ওঠেছে ওই এলাকার মানুষ বন্দরে চাকরি পায় না। বর্তমানে বন্দরে প্রায় দুই হাজার পদ খালি রয়েছে। অগ্রাধিকার ভিত্তিতে বন্দর এলাকার মানুষকে এতে নিয়োগের ব্যবস্থা নিতে হবে।  শনিবার বিকালে ৪১ নং দক্ষিণ পতেঙ্গা ওয়ার্ডে গণসংযোগকালে পথসভায় তিনি এ কথা বলেন। 

পতেঙ্গা সমুদ্র সৈকত থেকে থাইল্যান্ডের পাতায়া বিচ আয়তনে অনেক ছোট উল্লেখ করে ডা. শাহাদাত হোসেন বলেন, পাতায়া বিচে ফাইভ স্টার হোটেলসহ বিভিন্ন সুযোগ-সুবিধা দিয়েছে। সে তুলনায় পতেঙ্গায় তেমন অবকাঠামো গড়ে ওঠেনি।  আমি মেয়র নির্বাচিত হলে পতেঙ্গা সমুদ্র সৈকতকে পর্যটকদের জন্য আরো দৃষ্টিনন্দন ও আধুনিক সুযোগ-সুবিধা বৃদ্ধি করে গড়ে তুলবো।  তিনি নেতাকর্মীদের সাথে নিয়ে লালদিয়ার চর, ১৫ নং নিজাম মার্কেট, ফুলছড়ি পাড়া, নাজিরপাড়া, চড়িহালদা, মাইজপাড়া হয়ে চৌধুরী পাড়ায় এসে পথসভায় বক্তব্য রাখেন। মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর বলেন, বিএনপি চসিক নির্বাচনে অংশ নিয়েছে চট্টগ্রামবাসীর ভোটাধিকার ও গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য। 

দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক আবু সুফিয়ান বলেন, চসিক নির্বাচনে সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীদের মধ্যে ঐক্যের কোনো বিকল্প নেই। গণসংযোগের আগে তিনি নগরী হালিশহর বি ব্লক এলাকায় সাধারণ মানুষের মাঝে করোনার সুরক্ষা সামগ্রী ও মাস্ক বিতরণ করেন। পরে তিনি ২৬ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আবুল হাশেমের বাসভবনের সামনে এক মতবিনিময় সভায় মিলিত হন।

এ সময় উপস্থিত ছিলেন মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক মোহাম্মদ মিয়া ভোলা, ইয়াছিন চৌধুরী লিটন, জামাল আহমেদ, আহবায়ক কমিটির সদস্য কাউন্সিলর প্রার্থী আবুল হাসেম, গাজী মোহাম্মদ সিরাজ দৌল্লা, মো. ইসমাইল, মাহমুদ আলম পান্না, মোশারফ হোসেন ডেপ্টি, কাউন্সিলর প্রার্থী ডা. নুরুল আবছার, মো. শাহাবউদ্দিন, জসিম উদ্দিন জিয়া, কাউন্সিলর প্রার্থী জেসমিনা খানম, কামাল পাশা নিজামী, বেলায়েত হোসেন বুলু, ইকবাল হোসেন, আবুল কালাম আজাদ সেলিম, আঁখি সুলতানা, জিয়াউর রহমান জিয়া, মোহাম্মদ ইলিয়াছ, শফি মেম্বার, মোশারফ জামাল, আনোয়ার হোসেন আরজু, সাইফুল আলম, মো. শফি উল্লাহ, মো. সোলায়মান, আবদুস সত্তার কন্ট্রাক্টর, আবু জাফর, মনির আহমেদ, আলমগীর কোম্পানি, নাজমুল হুদা চৌধুরী নাজিম, জানে আলম কোম্পানি, মোহাম্মদ ইসলাম, মোহাম্মদ ইলিয়াস, খোরশেদ আলম, আনোয়ার হোসেন, সেলিম রেজা প্রমুখ।

পূর্বকোণ/এএ

শেয়ার করুন
The Post Viewed By: 569 People

সম্পর্কিত পোস্ট