চট্টগ্রাম মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১

সর্বশেষ:

১০ জানুয়ারি, ২০২১ | ১:১৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক 

উন্নয়নের প্রতীক নৌকায় ভোট দিতে উদ্বুদ্ধ করুন: প্রচারণায় রেজাউল

চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনকে ঘিরে দ্বিতীয় দিনের মত নির্বাচনী প্রচারণা চালিয়েছেন আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী। গতকাল (শনিবার) সকাল ৯টায় তিনি নতুন ফিসারিঘাটে মৎস্য ব্যবসায়ীদের সাথে মতবিনিময়ের মাধ্যমে কার্যক্রম শুরু করেন। এরপর দুপুরে মিউনিসিপ্যাল স্কুল মাঠে মহানগর জাতীয় শ্রমিক লীগ ও বেসিক ইউনিয়ন সমন্বয় পরিষদের শ্রমিক সমাবেশে এবং বিকেল তিনটায় স্টেশন রোডস্থ বাইশ মহল্লা সর্দার কমিটির কার্যালয়ে মতবিনিময় সভায় যোগ দেন। 

মিউনিসিপ্যাল স্কুল মাঠে মহানগর জাতীয় শ্রমিক লীগ ও বেসিক ইউনিয়ন সমন্বয় পরিষদের শ্রমিক সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, প্রধান বক্তা ছিলেন, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন। এছাড়াও বক্তব্য রাখেন জাতীয় শ্রমিক লীগ সহ-সভাপতি শফর আলী, মহানগর আওয়ামী লীগ সহ-সভাপতি আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর।

স্টেশন রোডস্থ কার্যালয়ে বাইশ মহল্লা সর্দার কমিটির মতবিনিময় সভায় রেজাউল করিম চৌধুরী প্রধান বক্তা ছিলেন, প্রধান অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী। প্রধান বক্তা রেজাউল করিম বলেন, চট্টগ্রামের সার্বিক বিষয়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণে বাইশ মহল্লা কমিটির সর্দারদের পরামর্শ অত্যন্ত গুরুত্বপূর্ণ। এলাকার শান্তি, শৃঙ্খলা বজায় রাখতে ও পারস্পরিক সৌহার্দ্যপূর্ণ সামাজিক ব্যবস্থা ধরে রাখতে বাইশ মহল্লা সর্দার কমিটি যুগ যুগ ধরে অনবদ্য অবদান রেখে  চলেছেন।

সকলের দোয়া ও নৌকা প্রতীকে ভোট চেয়ে রেজাউল করিম বলেন, মেয়র নির্বাচিত হয়ে আমি সমাজের বয়োজ্যেষ্ঠদের পরামর্শ এবং বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দসহ সরকারি, বেসরকারি, উন্নয়ন ও সেবা সংস্থার সাথে সমম্বয়ের মাধ্যমে চট্টগ্রামকে স্মার্ট মেগা সিটি হিসেবে গড়তে চাই। তিনি বলেন, হোল্ডিং ট্যাক্স যাতে বোঝা না হয় তা সহনীয় পর্যায়ে রাখা হবে। বাইশ মহল্লার কবরস্থানের সার্বিক উন্নয়নে যথাযথ ব্যবস্থা গ্রহণেরও আশ্বাস দেন তিনি।

তিনি বাইশ মহল্লা কমিটিকে আগামী ২৭ জানুয়ারি ভোট কেন্দ্রে এসে উন্নয়নের প্রতীক নৌকায় ভোট দিতে এলাকাবাসীকে উদ্বুদ্ধ করার আহ্বান জানান।

বাইশ মহল্লা সর্দার কমিটির সভাপতি মো. ইউসুফ সর্দারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, মকসুদ আহমদ, মহানগর আ. লীগের সাংগঠনিক সম্পাদক শফিক আদনান, শফি জাহেদ হোসেন, আলী আব্বাস সালাউদ্দিন ইবনে চৌধুরী, নুরল হক, শওকত আলী, শফিকুল হাসান, মোহায়দুল আলম চৌধুরী, মো. ইউনুচ, মো. নাছির প্রমুখ। মো. তারেকের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন নগর আ. লীগ নেতা জামসেদুল আলম চৌধুরী, কাউন্সিলর প্রার্থী গোলাম মোহাম্মদ জোবায়ের, নগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক ফরিদ মাহমুদ চৌধুরী।

এরপর রেজাউল করিম চৌধুরী আন্দরকিল্লা, জামাল খান ও এনায়েত বাজার ওয়ার্ডে গণসংযোগ শুরু করেন।

আন্দরকিল্লা ওয়ার্ডে গণসংযোগকালে উপস্থিত ছিলেন মাহফুজুল হায়দার রোটন, মশিউর রহমান, কাউন্সিলর প্রার্থী জহর লাল হাজারী, সংরক্ষিত মহিলা কাউন্সিলর রুমকি সেন। জামালখান ওয়ার্ডে গণসংযোগকালে উপস্থিত ছিলেন তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, কাউন্সিলর প্রার্থী শৈবাল দাশ সুমন, মহিলা কাউন্সিলর প্রার্থী আঞ্জুমান আরা ও মিথুন বড়ুয়া।

পূর্বকোণ/এএ

শেয়ার করুন
The Post Viewed By: 218 People

সম্পর্কিত পোস্ট