চট্টগ্রাম মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১

সর্বশেষ:

৯ জানুয়ারি, ২০২১ | ৬:২০ অপরাহ্ণ

কক্সবাজার সংবাদাতা

আবাসিক হোটেলে সাঁড়াশি অভিযান, কক্সবাজারে খদ্দেরসহ আটক ৫২

কক্সবাজারের কলাতলীর আবাসিক হোটেলে অভিযান চালিয়ে ৫২ নারী-পুরুষকে আটক করেছে পুলিশ। শুক্রবার (৮ জানুয়ারি) বিকাল থেকে রাত ৯টা পর্যন্ত এই অভিযান পরিচালনা করা হয়। আটককৃতদের মধ্যে ৩১ জন পুরুষ ও ২১ জন নারী রয়েছে। এদের মধ্যে হোটেল ম্যানেজার, কর্মচারী, পতিতা ও খদ্দের রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

জানা গেছে, ১৫ দিন ধরে হোটেল-মোটেল জোনে নজরদারি বাড়ানো হয়েছে। এই নজরদারির ফলে কিছু গুরুত্বপূর্ণ তথ্য-উপাত্ত পাওয়া যায়। এর উপর ভিত্তি করে শুক্রবার বিকালে অভিযান পরিচালনা করা হয়েছে।

আটককৃতদের মধ্যে একজন আমির ড্রিম প্যালেজের কর্মচারী, ৭ জন খদ্দের ও ২ জন যৌনকর্মী, মিম রিসোর্টের কর্মচারী একজন, ১২ জন খদ্দের ও ১৭ জন যৌনকর্মী, আজিজ গেস্ট ইনের ১০ জন খদ্দের ও ২ যৌনকর্মী। একইসঙ্গে এসব কটেজ থেকে ৩৬০ পিস ইয়াবাও উদ্ধার করা হয়েছে।

এই বিষয়ে কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মুনীর উল গিয়াস বলেন, ‘হোটেল-মোটেল জোনে অপরাধ নিয়ন্ত্রণে সাঁড়াশি অভিযান শুরু হয়েছে। প্রতিদিন এভাবে ঝটিকা অভিযান চলবে। অভিযানে আটক সকলের বিরুদ্ধে মাদক পাচার আইনের মামলা রুজু করা হয়েছে। মামলায় কটেজ মালিকদেরও অন্তর্ভুক্ত করা হবে। পর্যটন শহরের মাদক, জুয়া, চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে। ’

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম বলেন, ‘অচিরেই পর্যটন শহরকে সব ধরনের অপরাধমুক্ত করা হবে। এছাড়া যানজট পরিস্থিতিও স্বাভাবিক রাখা হবে। এ জন্য কাজ করে যাচ্ছে জেলা পুলিশ। কোনো অপরাধীকে ছাড় দেওয়া হবে না।’

উল্লেখ্য, ৭ মাস আগেও সদর মডেল থানা পুলিশের নেতৃত্বে ৩০টি কটেজে সাঁড়াশি অভিযান চালিয়ে ৭৩ জনকে আটক করা হয়। আটকের পর যাচাই-বাচাই শেষে ৫৩ জনের বিরুদ্ধে মানবপাচার আইনে মামলা করে পুলিশ।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন
The Post Viewed By: 1980 People

সম্পর্কিত পোস্ট