চট্টগ্রাম মঙ্গলবার, ২৬ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:

৯ জানুয়ারি, ২০২১ | ১০:১৩ পূর্বাহ্ণ

চট্টগ্রামে আরও ১২৪ জনের দেহে করোনার জীবাণু

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনায় কেউ মারা যায়নি। তবে একইসময়ে নতুনভাবে করোনা শনাক্ত হয়েছে ১২৪ জনের দেহে। এদের মধ্যে ১০৮ জন নগরের, বাকি ১৬ জন বিভিন্ন উপজেলার।

শনিবার (৮ জানুয়ারি) বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজল রাব্বি। তিনি বলেন, চট্টগ্রামে এ পর্যন্ত ৩১ হাজার ৩৩৬ জনের দেহে করোনার জীবাণু পাওয়া গেছে। এদের মধ্যে ২৪ হাজার ৩১৭ জন নগরের ও ৭ হাজার ১৯ জন বিভিন্ন উপজেলার। এছাড়া গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে করোনায় কেউ মারা যায়নি। তবে এখন পর্যন্ত করোনায় মারা গেছেন মোট ৩৬০ জন। এর মধ্যে ২৫৭ জন নগরের ও ১০৩ জন উপজেলার।

তিনি জানান, শুক্রবার (৮ জানুয়ারি) চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ১২৩ জনের নমুনা পরীক্ষা করে ৩১ জনের ও ফৌজদারহাটের বিআইটিআইডিতে ৬৫১ জনের নমুনা পরীক্ষায় ৩০ জনের দেহে করোনার অস্তিত্ব পাওয়া গেছে। এছাড়া চট্টগ্রাম মেডিকেল কলেজে ২৭৯ জনের নমুনা পরীক্ষা করে ৩৪ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

তবে কক্সবাজার মেডিকেল কলেজে চট্টগ্রামের ৬৮ জনের নমুনা পরীক্ষা করে কারও করোনা পাওয়া যায়নি। ইমপেরিয়াল হাসপাতালে ৭৬ জনের নমুনা পরীক্ষা করে ১৫ জনের ও শেভরণে ৩৯ জনের নমুনা পরীক্ষা করে ৮ জনের করোনা পজেটিভ এসেছে।

একইসঙ্গে আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে ২৫ জনের নমুনা পরীক্ষা করে ৬ জনের করোনা শনাক্ত হয়েছে।

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন
The Post Viewed By: 373 People

সম্পর্কিত পোস্ট