চট্টগ্রাম সোমবার, ১২ এপ্রিল, ২০২১

সর্বশেষ:

৯ জানুয়ারি, ২০২১ | ১২:৩৫ পূর্বাহ্ণ

বাঁশখালী সংবাদদাতা

বাঁশখালীতে এক কোটি ১৩ লাখ টাকার ইয়াবাসহ গ্রেপ্তার ৪

বাঁশখালী উপজেলার রামদাস মুন্সির হাট এলাকায় অভিযান চালিয়ে আনুমানিক ১ কোটি ১৩ লাখ টাকা মূল্যের ২২ হাজর ৫৯০ পিস ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত ২টি মোটরসাইকেল জব্দ করা হয় । চট্টগ্রাম সহকারী পুলিশ সুপার মাহমুদ হাসান মামুন বলেন, গোপন সংবাদের ভিওিতে ২২৫৯০ পিস ইয়াবাসহ ৪ জনকে আটক করে র‌্যাব- ৭ ।

র‌্যাব-৭ গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী মোটরসাইকেল যোগে বিপুল পরিমাণ মাদকদ্রব্য নিয়ে কক্সবাজার হতে চট্টগ্রামের দিকে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে শুক্রবার (৮ জানুয়ারি) রাত ১০টার দিকে র‌্যাাবের একটি আভিযানিক দল বাঁশখালী থানাধীন চট্টগ্রাম-রামদাস মুন্সির হাটস্থ ব্রিজ সংলগ্ন সাহেব মিয়ার চায়ের দোকানের দক্ষিণ পাশে পাকা রাস্তার উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল¬াশি শুরু করে। এসময় চেকপোস্টের দিকে আসা দুইটি মোটরসাইকেলের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা মোটরসাইকেল দুইটি থামানোর সংকেত দিলে চেকপোস্টের সামনে না থামিয়ে দ্রুত পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ধাওয়া করে ৪ জনকে আচক করে।

এরা হলো মো. নুরুল মান্নান (৫৬), মো. আব্দুল আজিজ (৪২), মিজানুর রহমান পারভেজ (৩০), সফিকুল ইসলাম (৩৬)। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামিদের ব্যাপক জিজ্ঞাসাবাদে তাদের নিজ হেফাজতে থাকা ট্রাভেল ব্যাগের ভিতর সুকৌশলে লুকানো ২২ হাজার ৫৯০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ মোটরসাইকেল (ঢাকা মেট্রো-হ- ৩৫-৮৩২৪ এবং ঢাকা মেট্রো-হ- ৪৭-০৪৪৭) দুইটি জব্দ করা হয়।

 

 

পূর্বকোণ/পি-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 503 People

সম্পর্কিত পোস্ট