চট্টগ্রাম মঙ্গলবার, ২৬ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:

৯ জানুয়ারি, ২০২১ | ১২:০৪ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

আচরণবিধি প্রতিপালন ও পর্যবেক্ষণ

চসিক নির্বাচন: শনিবার থেকে মাঠে ১৪ ম্যাজিস্ট্রেট

চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনে আচরণবিধি প্রতিপালন ও পর্যবেক্ষণে নাঠে নামছেন ১৪ জন ম্যাজিস্ট্রেট। শনিবার (৯ জানুয়ারি) থেকে আনুষ্ঠানিকভাবে মাঠে নামবেন তাঁরা।

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোছাম্মৎ সুমনী আক্তার বলেন, সিটি করপোরেশন নির্বাচনে আচরণবিধি প্রতিপালন, ভ্রাম্যমাণ আদালত পরিচালনা, নির্বাচনী অপরাধরোধসহ আইনশৃঙ্খলা রক্ষায় নির্বাচনী দায়িত্ব পালন করতে ১৪ জন নির্বাহী ম্যাজিস্ট্রেটকে দায়িত্ব দেওয়া হয়েছে। তাঁরা ২৭ জানুয়ারি ভোট গ্রহণ পর্যন্ত নির্বাচনী মাঠে দায়িত্ব পালন করবেন।

রিটার্নিং অফিসার কার্যালয় সূত্র জানায়, সংরক্ষিত ওয়ার্ডভিত্তিক ভাগ করে সহকারী রিটার্নিং অফিসার নিয়োগ দেওয়া হয়েছে। সেই ১৪ ওয়ার্ডে দায়িত্ব পালন করবেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটরা।

জেলা প্রশাসন সূত্র জানায়, নগরীর ১৬, ২০ ও ৩২ নম্বর ওয়ার্ডে দায়িত্ব পালন করবেন নির্বাহী ম্যাজিস্ট্রেট সুজন চন্দ্র রায়। ২৭, ৩৭ ও ৩৮ নং ওয়ার্ডে থাকবেন আবদুস সামাদ শিকদার। ১৭, ১৮ ও ১৯ নম্বর ওয়ার্ডে থাকবেন মো. আশরাফুল হাসান। ১২, ২৩ ও ২৪ নম্বর ওয়াডে থাকবেন মো. তৌহিদুল ইসলাম। ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডে থাকবেন মামনুন আহমেদ অনীক। ১৪, ১৫ ও ২১ নম্বর ওয়ার্ডে থাকবেন এস এম আলমগীর। ৭ ও ৮ নম্বর ওয়ার্ডে থাকবেন মো. মিজানুর রহমান।

১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডে মো. আশরাফুল আলম। ৩৩, ৩৪ ও ৩৫ নম্বর ওয়ার্ডে মাসুদ রানা। ২২, ৩০ ও ৩১ নম্বর ওয়ার্ডে সুরাইয়া ইয়াসমিন। ১১, ২৫ ও ২৬ নম্বর ওয়ার্ডে জিল্লুর রহমান। ৯, ১০ ও ১৩ নম্বর ওয়ার্ডে রেজওয়ানা আফরিন। ২৮, ২৯ ও ৩৬ নম্বর ওয়ার্ডে উমর ফারুক। ৩৯, ৪০ ও ৪১ নম্বর ওয়ার্ডে দায়িত্ব পালন করবেন গালিব চৌধুরী।

 

 

পূর্বকোণ/পি-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 368 People

সম্পর্কিত পোস্ট