চট্টগ্রাম রবিবার, ২৪ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:


Notice: Undefined property: stdClass::$container_aria_label in /home/dainikpurbokone/public_html/wp-includes/nav-menu-template.php on line 190

৮ জানুয়ারি, ২০২১ | ১১:০২ অপরাহ্ণ

বিজ্ঞপ্তি

সেইলর চট্টগ্রাম সিটি হাফ ম্যারাথন ২০২১ সম্পন্ন

নগরীর পতেঙ্গা সি-বিচে সম্পন্ন হল সেইলর চট্টগ্রাম সিটি হাফ ম্যারাথন ২০২১। শুক্রবার (৮ জানুয়ারি) অনুষ্ঠিত এই হাফ ম্যারাথনে আয়রনম্যান খেতাব জয়ী মোহাম্মদ শামসুজ্জামান আরাফাতসহ সারা বাংলাদেশ থেকে দুটি ভিন্ন ক্যাটাগরিতে ২৬০ জন প্রতিযোগী অংশগ্রহণ করেন। সমুদ্র সুরক্ষার অঙ্গীকারের প্রতিপাদ্যকে সামনে রেখে টিম চট্টগ্রাম’র আয়োজনে এই প্রতিযোগিতার টাইটেল স্পন্সর ছিল সেইলর।

২১ দশমিক ১ কি.মিতে ১৫০ জন ও সাড়ে ৭ কি.মিতে ১১০ প্রতিযোগী ম্যারাথনে অংশগ্রহণ করেন। প্রতিযোগিতায় পুরুষদের পাশাপাশি নারী প্রতিযোগীদের অংশগ্রহণও চোখে পড়ার মতো। ভোর সকাল ৬টায় রিং রোডে ম্যারাথন শুরু হয়ে পতেঙ্গা বিচ থেকে প্রায় ১০ কি.মি দূরে হালিশহর বিচ পর্যন্ত রাস্তা ঘুরে এসে ২১ দশমিক ১ কিলোমিটার দৌড় সম্পন্ন হয়।

বিজ্ঞাপন

প্রতিযোগিতায় ২১ দশমিক ১ কি.মি প্রথম পাঁচজন পুরুষ ও প্রথম তিন নারীর প্রাইজমানি ও ক্রেস্ট, সাড়ে ৭ কি.মি প্রথম তিনজন পুরুষ ও নারী দুই বিভাগের জন্য প্রাইজমানি ও ক্রেস্ট, পঞ্চাশোর্ধ বয়সের প্রথম তিনজনের জন্য সম্মাননা স্মারকের ব্যবস্থা করা হয়।।

ম্যারাথন শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, সেইলর’র প্রধান পরিচালনা কর্মকর্তা (সিওও) রেজাউল কবির, মার্কেটিং লিড মো. সাইদুজ্জামান ও টিম চট্টগ্রাম’র সংগঠকরা উপস্থিত ছিলেন।

 

পূর্বকোণ/আরপি

 

শেয়ার করুন
The Post Viewed By: 281 People

সম্পর্কিত পোস্ট