চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

খুলশীতে ব্যাংকার পিটানোর ঘটনায় প্রধান আসামি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

৮ জানুয়ারি, ২০২১ | ৯:৫৯ অপরাহ্ণ

পাওনা টাকা চাওয়ায় বন্ধুদের নিয়ে ব্যাংকার আলী এরশাদকে পিটিয়ে জখম করেছে রাঈদ আহমদ কোরাইশী (৩৫) নামের এক যুবক। বৃহস্পতিবার রাতে নগরীর খুলশী টাউনে এ ঘটনা ঘটে। ঘটনার পর আজ প্রধান আসামি রাঈদকে খুলশী থানা পুলিশ নগরীর ওয়াসা মোড় থেকে গ্রেপ্তার করে।

বিষয়টি পূর্বকোণকে নিশ্চিত করে খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহিনুজ্জামান

জানান, আলী এরশাদের (৩৯) মাধ্যমে তার  ঢাকার এক বন্ধু  এবং তার কাছ থেকে বিভিন্ন সময়ে ১৪ লক্ষ টাকা ধার করে গ্রেপ্তারকৃত রাঈদ আহমদ কোরাইশী। পরে এই টাকা ফেরত চাইলে ঘোরাঘুরির এক পযার্য়ে খুলশী টাউন সেন্টারে গিয়ে রাঈদ আহমদ , ওজাইর শেঠ ও অজ্ঞাত নামা আরও দুইজন যুবক গতকাল বুধবার রাত ৮টার সময় আলী এরশাদের ওপর হামলা চালায়। এসময় রডের আঘাতে আলী এরশাদের বাম চোখে আঘাত লাগে। তিনি এখন পাহাড়তলী চক্ষু হাসপাতালে চিকিৎসাধীন আছেন। আহত এরশাদের পক্ষ থেকে তার বড় ভাই আলী ইমাম আজ  থানায় মামলা করলে আমরা অভিযান চালিয়ে আসামি রাঈদ আহমদ কোরাইশীকে ওয়াসার মোড় থেকে আটক করি।

আহতের বড় ভাই  আলী ইমাম জানান, টাকা ফেরত চাইলে রাঈদ আহমদ কোরাইশী তার বন্ধু সোলাইমান শেঠের ছেলে ওজার শেঠসহ আরো দু’জন মুখে রুমাল বেঁধে তার ভাইয়ের (আলী এরশাদ) উপর হামলা চালায়। তাদের বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে বলে জানান আলী ইমাম।

পূর্বকোণ / আরআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট