চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

স্মার্ট নগরী গড়তে ভোট চাইলেন রেজাউল

নিজস্ব প্রতিবেদক

৮ জানুয়ারি, ২০২১ | ৬:৫৮ অপরাহ্ণ

স্থগিত হওয়া চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চসিক) নির্বাচনের আজ শুক্রবার (০৮ জানুয়ারী) থেকে শুরু হল আনুষ্ঠানিক প্রচারণা। সকালে নগরীর চাঁন্দগাও থানাধীন বহদ্দার বাড়ী জামে মসজিদে জুমার নামাজ আদায় ও পারিবারিক কবর স্থানে জেয়ারত ও শাহ আমানত মাজার জেয়ারতের শেষে নির্বাচনী প্রচারণা শুরু করেন আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী মো. রেজাউল করিম চৌধুরী। এসময় তিনি  চট্টলবীর মহিউদ্দিন চৌধুরীর ঘনিষ্ট সহচর হিসেবে চট্টগ্রাম নগরীকে একটি স্বচ্ছ ও স্মার্ট সিটিতে পরিনত করতে নৌকা প্রতীকে ভোট দিতে আহব্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, সদস্য সামশুল আলম, মহানগর যুবলীগের যুগ্ম-আহ্বায়ক ফরিদ মাহমুদসহ নেতাকর্মীরা।

প্রচারণার শুরুতে মেয়র পদপ্রার্থী রেজাউল করিম চৌধুরী উপস্থিত সাংবাদিকদের বলেন, জননেত্রী শেখ হাসিনার অবদানে চট্টগ্রাম এখন উন্নয়নের মহাসড়কে অবস্থান করছে। চট্টগ্রামের উন্নয়নের এ অগ্রযাত্রাকে অধিকতর মসৃণ ও গতিশীল করতে আমি আমার দলীয় প্রতীক নৌকায় আপনাদের ভোট প্রত্যাশা করছি। পাহাড়, সমতল, সাগর, নদীর অপূর্ব সমাহারে প্রাকৃতিক সৌন্দর্য ও অর্থনীতির অপার সম্ভাবনাকে জাতির জনক ও তার কন্যা জননেত্রী শেখ হাসিনা যথাযথ মূল্যায়ন করেছেন। আর কেউ সেভাবে চট্টগ্রামকে মূল্যায়নে কেবল ব্যর্থ হয়েছে তাই নয়, বরং চট্টগ্রামকে তারা অবহেলাই করেছে।

পূর্বকোণ / আরআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট