চট্টগ্রাম রবিবার, ১৭ জানুয়ারি, ২০২১

৭ জানুয়ারি, ২০২১ | ৯:২৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

রেডিসনে প্রতারক গ্রেপ্তার

সিআইপি-সরকারি কর্মকর্তা সেজে প্রতারণা করতেন তিনি

চট্টগ্রামে রেডিসন ব্লু থেকে মো. ফারুক (৩৫) নামের এক প্রতারককে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) ভোরে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার ফারুক কুমিল্লার নাঙ্গলকোট এলাকার মো. লোকমানের ছেলে।

পুলিশ জানায়, প্রতারক ফারুক জালিয়াতির মাধ্যমে সিআইপি’র আইডি কার্ড তৈরি করে স্বনামধন্য হোটেলে অবস্থান নিয়ে সাধারণ মানুষের সঙ্গে প্রতারণা করতো।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, ‌‘ফারুক মূলত কোনো সিআইপি নয়, সে জালিয়াতি ও মিথ্যা পরিচয় দিয়ে অন্যের রূপ ধারণ করে প্রতারণা করতো। কখনও সরকারি কর্মকর্তা, আবার কখনও সিআইপি পরিচয় দিয়ে সাধারণ মানুষের সঙ্গে প্রতারণা করে আসছে সে। মূলত হোটেল কর্তৃপক্ষের কাছ থেকে খবর পেয়ে আমরা রেডিসন ব্লু তে অভিযান চালিয়ে প্রতারক ফারুককে গ্রেপ্তার করি।

তিনি আরও বলেন, গত ৫ জানুয়ারি থেকে ফারুক রেডিসন ব্লু ’র ৮০৩ নম্বর রুমে অবস্থান করছিল ফারুক। ওই সময় থেকে তার সঙ্গে অনেক লোক হোটেলের লবিতে এসে দেখা করে। অনেকেই হোটেল কর্তৃপক্ষের কাছে জানতে চান, সিআইপি ফারুক কত নম্বর রুমে অবস্থান করছেন। ফারুকের কার্যক্রম সন্দেহ হলে তার সম্পর্কে খোঁজ খবর নিয়ে হোটেল কর্তৃপক্ষ জানতে পারে ফারুক কোনো সিআইপি নন।

পূর্বকোণ/ আরআর

শেয়ার করুন
The Post Viewed By: 423 People

সম্পর্কিত পোস্ট