চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২১ জানুয়ারি, ২০২১

৭ জানুয়ারি, ২০২১ | ৫:০০ অপরাহ্ণ

বাঁশখালী  সংবাদদাতা

বাঁশখালীতে প্রতিপক্ষের হামলায় প্রবাসী গুরুতর আহত

চট্টগ্রামের বাঁশখালীতে জমি বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় আবুল কাসেম (৪০) নামের এক প্রবাসী গুরুতর আহত হয়েছেন। বুধবার (৬ জানুয়ারি) সকাল সাড়ে ৮টায় পশ্চিম গন্ডামারা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডে একরাম আলীর বাড়িতে এই ঘটনা ঘটে। আবুল কাসেম ওই বাড়ির মোজাফফর আহমদের ছেলে এবং দক্ষিণ আফ্রিকার তোয়াজিলেন্ডে বসবাস করেন তিনি।

জানা গেছে, আহত আবুল কাসেমকে প্রথমে বাঁশখালী স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হলে সেখান থেকে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এছাড়া এই ঘটনায় মরিয়ম বেগম নামের এক নারী আহত হয়েছেন।

বিজ্ঞাপন

আহতের ভাই চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মো. আবদুর রহিম বলেন, বুধবার সকালে পাশের বাড়ির লোকজনের সঙ্গে জায়গা নিয়ে আমাদের তর্কাতর্কি হয়।  এক পর্যায়ে তারা আমার ভাই আবুল কাসেম ও বোন মরিয়মকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। এতে আমার বোন ও ভাই আহত হয়েছেন। আমরা পাঁচজনকে আসামি করে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছি।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল হক ভূঁইয়া পূর্বকোণকে বলেন, ‘আহত আবুল কাসেম ২৬ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন।’

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিউল কবির বলেন, ‘পশ্চিম গন্ডামারায় জমির বিরোধকে কেন্দ্র করে মারামারির ঘটনায় কেউ লিখিতভাবে অভিযোগ দায়ের করেননি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।’

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন
The Post Viewed By: 614 People

মন্তব্য দিন :

সম্পর্কিত পোস্ট