চট্টগ্রাম শুক্রবার, ২২ জানুয়ারি, ২০২১

৭ জানুয়ারি, ২০২১ | ১২:৫২ অপরাহ্ণ

৩৭ নম্বর ওয়ার্ডে আওয়ামী লীগের কাউন্সিলর প্রার্থী মান্নান

চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনে উত্তর-মধ্যম হালিশহরের ৩৭ নম্বর মুনিরনগর ওয়ার্ডে আওয়ামী লীগের কাউন্সিলর প্রার্থী ঘোষণা করা হয়েছে। এই ওয়ার্ডে বর্তমান ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মান্নানকে দলীয় মনোনয়ন দেওয়া হয়েছে।

 

বিজ্ঞাপন

আগের প্রার্থী মুনিরনগর ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হাসান মুরাদের মৃত্যুর কারণে এই ওয়ার্ডে নতুন প্রার্থীর নাম ঘোষণা করা হলো।

 

বুধবার (৬ জানুয়ারি) আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও চসিক নির্বাচনে আওয়ামী লীগের প্রধান সমন্বয়কারী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী এবং সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন স্বাক্ষরিত এক চিঠির মাধ্যমে বিষয়টি কেন্দ্রকে অবহিত করা হয়েছে।

 

মহানগর আওয়ামী জানায়, ৩৭ নম্বর মুনিরনগর ওয়ার্ডে আওয়ামী লীগের কাউন্সিলর প্রার্থী হাসান মুরাদের মৃত্যুর পর ওয়ার্ড আওয়ামী লীগ এক জরুরি সভা করে। এতে সর্বসম্মতিক্রমে ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মান্নানকে কাউন্সিলর পদে দলীয় প্রার্থী হিসেবে ঠিক করা হয়। পরে ওয়ার্ড আওয়ামী লীগ সেটি প্রস্তাবনা আকারে চিঠির মাধ্যমে নগর আওয়ামী লীগ ও প্রধান সমন্বয়কারীকে অবহিত করে। একইসঙ্গে ওয়ার্ড যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও শ্রমিকলীগ আবদুল মান্নানকে সমর্থন দেয়।

 

পরে চসিক নির্বাচনে প্রধান সমন্বয়কারী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন ও নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী এবং সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীনসহ নগর আওয়ামী লীগের সভায় আবদুল মান্নানকে ৩৭ নম্বর ওয়ার্ডে আওয়ামী লীগের কাউন্সিলর প্রার্থী হিসেবে নির্ধারণ করা হয়। বিষয়টি কেন্দ্রীয় আওয়ামী লীগকে চিঠির মাধ্যমে জানানো হয়। একইসঙ্গে ওই সভায় আওয়ামী লীগের অন্যান্য প্রার্থীদের নির্বাচন থেকে সরে গিয়ে আবদুল মান্নানের পক্ষে কাজ করার আহবানও জানানো হয়।

 

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন
The Post Viewed By: 880 People

মন্তব্য দিন :

সম্পর্কিত পোস্ট