চট্টগ্রাম শনিবার, ২৫ মার্চ, ২০২৩

১৭ জুন, ২০১৯ | ২:২৩ পূর্বাহ্ণ

পূর্বকোণ প্রতিনিধি , রাঙামাটি অফিস

কাপ্তাই হ্রদ থেকে পাহাড়ি যুবকের ভাসমান লাশ উদ্ধার

রাঙামাটির কাপ্তাই হ্রদের পানিতে ডুবে এক পাহাড়ি যুবকের মৃত্যু হয়েছে। গতকাল (রবিবার) বেলা পৌনে এগারোটায় শহরের রিজার্ভ বাজারস্থ জেটি ঘাট এলাকাস্থ হ্রদের পানিতে ভাসমান অবস্থায় লাশটি উদ্ধার করে রাঙামাটি কোতয়ালী থানা পুলিশ। কাপ্তাই হ্রদের ওপারের প্রত্যন্ত পাহাড়ি গ্রামের বাসিন্দা উপজাতীয় যুবকটির একটি পা

নৌকায় আটকানো এবং পরনে জিন্সের প্যান্ট ও গায়ে লাল টি শার্ট ছিল। এছাড়া পকেটে একটি মোবাইল ফোন পাওয়া গেছে।
রাঙামাটি পৌরসভাধীন সংশ্লিষ্ট এলাকার ১ নং ওয়ার্ড কাউন্সিলর হেলাল উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, স্থানীয় বাসিন্দাদের মাধ্যমে খবর পেয়ে আমি ঘটনাস্থলে এসে যুবটিকে পানিতে ভাসতে দেখে কোতয়ালী থানার অফিসার ইনচার্জকে জানালে তারা এসে পানি থেকে লাশটি উদ্ধার করে। তিনি জানান, প্রাথমিকভাবে দেখে এই যুবক এখানকার বাসিন্দা নয় বলে ধারণা করছি। সে হয়তো বাজার করতে নৌকাযোগে এখানে এসেছিলো।
এদিকে রাঙামাটি কোতয়ালী থানার অফিসার ইনচার্জ মীর জাহেদুল হক রনি জানিয়েছেন, আমরা যুবকটিকে উদ্ধার করেছি। প্রাথমিক সুরতহাল শেষে তাকে ময়না তদন্তের জন্য রাঙামাটি জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করবো। পরবর্তীতে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নিবো।
এদিকে, স্থানীয় বেশ কয়েকজন বাসিন্দা জানিয়েছেন, সকাল সাড়ে নয়টার দিকে এই যুবকটি রিজার্ভ বাজারের মহসিন কলোনি ও তৈয়বিয়া পাহাড় এলাকায় এসে তার একটি ছোট্ট কাঠের নৌকা বিক্রি করবে বলে স্থানীয় বাসিন্দাদের জানায়।
যুবকটি অপরিচিত এবং নৌকাটি ছোট হওয়ায় কেউ কিনেনি। বেলা সাড়ে দশটায় যুবকটিকে হঠাৎ করেই নৌকায় পা আটকানো অবস্থায় হ্রদের পানিতে ভাসতে দেখে স্থানীয়রা আঁতকে ওঠে স্থানীয় কাউন্সিলরকে খবর দেয়। কি কারণে তার মৃত্যু হয়েছে সেটি ময়না তদন্তের পর জানা যাবে বলে জানায় পুলিশ।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট