চট্টগ্রাম মঙ্গলবার, ২৬ জানুয়ারি, ২০২১

৭ জানুয়ারি, ২০২১ | ১০:৪৫ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রামে ৩১ হাজার ছাড়াল করোনা রোগী, নতুন শনাক্ত ১১৪

চট্টগ্রামে গত ২৪ ঘন্টায় আরও ১১৪ জনের শরীরে করোনার জীবাণু পাওয়া গেছে। এ নিয়ে চট্টগ্রামে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩১ হাজার ৯৪ জন। তবে নতুন শনাক্তদের মধ্যে নগরে ৯৯ জন এবং উপজেলায় ১৫ জন।

বৃহস্পতিবার (৭ জানুয়ারি) এই তথ্য নিশ্চিত করেছেন চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি। তিনি বলেন, চট্টগ্রামে এ পর্যন্ত শনাক্ত ৩১ হাজার ৯৪ জন। এদের মধ্যে ২৪ হাজার ১০৬ জন নগরের এবং ৬ হাজার ৯৮৮ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।

এদিকে গত ২৪ ঘন্টায় চট্টগ্রাম নগরে করোনা আক্রান্ত হয়ে একজনের মৃত্যু হয়েছে। এখন পর্যন্ত করোনায় মারা গেছেন মোট ৩৬০ জন। এর মধ্যে ২৫৭ জন নগরের ও ১০৩ জন উপজেলার।

সিভিল সার্জন জানান, বুধবার (৬ জানুয়ারি) চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ১২৮ জনের নমুনা পরীক্ষা করে ২২ জনের ও ফৌজদারহাটের বিআইটিআইডিতে ৬৯৬ জনের নমুনা পরীক্ষায় ১৩ জনের দেহে করোনার জীবাণু পাওয়া গেছে। চট্টগ্রাম মেডিকেল কলেজে ৫২৬ জনের নমুনা পরীক্ষা করে ৩৯ জনের ও সিভাসুতে ৬৮ জনের নমুনা পরীক্ষা করে ৭ জনের শরীরে করোনার অস্তিত্ব পাওয়া গেছে।

এছাড়া কক্সবাজার মেডিকেল কলেজে চট্টগ্রামের ৮২ জনের নমুনা পরীক্ষা করে একজনের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। ইমপেরিয়াল হাসপাতালে ৬৮ জনের নমুনা পরীক্ষা করে ১৫ জনের ও শেভরণে ২৫ জনের নমুনা পরীক্ষা করে ১২ জনের করোনা পাওয়া গেছে। আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে ২৭ জনের নমুনা পরীক্ষা করে ৫ জনের করোনা শনাক্ত হয়েছে।

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন
The Post Viewed By: 496 People

সম্পর্কিত পোস্ট