চট্টগ্রাম মঙ্গলবার, ২৬ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:

৬ জানুয়ারি, ২০২১ | ১১:০৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

বাকলিয়ায় আইসক্রীম দিয়ে নির্মাণাধীন ভবনে তুলে শিশু ধর্ষণ, দারোয়ান গ্রেপ্তার

বাকলিয়ায় ৭ বছরের এক শিশুকে আইসক্রিম দিয়ে নির্মাণাধীন ভবনের একটি কক্ষে এনে ধর্ষণ করেছে এক পাষণ্ড। পরে আহত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়। আজ বুধবার (৬ জানুয়ারি) সকাল সাড়ে ১০ টার দিকে বাকলিয়ার মিয়াখান নগর এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় নির্মাণাধীন ওই ভবনের দারোয়ান মনিরকে (৪৫) গ্রেপ্তার করেছে পুলিশ।

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নেজাম উদ্দিন পূর্বকোণকে বলেন, ‘সাত বছরের এক শিশুকে আইসক্রিম দিয়ে নির্মাণাধীন ভবনের একটি কক্ষে নিয়ে যায় ওই ভবনের দারোয়ান মনির। পরে শিশুটিকে জোরপূর্বক ধর্ষণ করে। এতে শিশুটির বেশ রক্তক্ষরণ হয়। এমন সংবাদ পেয়ে শিশুটিকে উদ্ধার করে চমেকের ওসিসিতে পাঠানো হয়। পরে শিশুটি ও তার পরিবারের সাথে কথা বলে অভিযান পরিচালনা করে দারোয়ান মনিরকে গ্রেপ্তার করা হয়।’

স্থানীয়রা জানান, ধর্ষণের শিকার ওই শিশুর মা মানুষের বাসায় কাজ করেন। কাজের সুবাদে তিনি তার মেয়েকে একা বাসায় রেখে যান। এই সুযোগ কাজে লাগিয়ে পাশ্ববর্তী ভবনের দারোয়ান কৌশলে ডেকে নিয়ে শিশুটিকে ধর্ষণ করে। এ ঘটনায় জড়িত দারোয়ানের উপযুক্ত বিচারের দাবি জানান তারা।

 

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 425 People

সম্পর্কিত পোস্ট