চট্টগ্রাম মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১

সর্বশেষ:

৬ জানুয়ারি, ২০২১ | ৫:২৯ অপরাহ্ণ

খাগড়াছড়ি সংবাদদাতা

খাগড়াছড়িতে ট্রাক-থ্রি হুইলার সংঘর্ষে কলেজছাত্রী নিহত, আহত ৫

খাগড়াছড়িতে ট্রাকের সঙ্গে থ্রি হুইলারের সংঘর্ষে নুসরাত জাহান নামের এক কলেজছাত্রী নিহত হয়েছেন। বুধবার (৬ জানুয়ারি) আলুটিলা বড়ব্রিজ এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন আরও পাঁচজন।

নিহত নুসরাত মাটিরাঙা পৌরসভার ভূঁইয়াপাড়া এলাকার মো. হারুনুর রশীদের মেয়ে। তার বাবা মাটিরাঙা মডেল সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক  বলে জানা গেছে।

আহতরা হলেন মাটিরাঙার ভূঁইয়াপাড়া এলাকার তৈয়বা, রামগড়ের হৈমন্তী শীল, খোকন চন্দ্র শীল, জেলা সদরের আলো রাণী ত্রিপুরা ও কুসুম রাণী ত্রিপুরা। 

প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত নুসরাত স্নাতক শ্রেণিতে ভর্তির জন্য মাকে নিয়ে মাটিরাঙা থেকে খাগড়াছড়ি যাচ্ছিলেন।  পথিমধ্যে ট্রাক-থ্রি হুইলার সংঘর্ষ হলে ঘটনাস্থলেই নিহত হন তিনি।

খাগড়াছড়ি সদর থানার উপ-পরিদর্শক মো. জাহাঙ্গীর জানান, আলুটিলা বড়ব্রিজ এলাকায় ট্রাক ও থ্রি হুইলারের সংঘর্ষে নিহত কলেজছাত্রীর মরদেহ সদর হাসপাতালে রয়েছে। আহতদের উদ্ধার করে চিকিৎসা দেওয়া হচ্ছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পাহাড়ি ঢালু রাস্তায় অতিরিক্ত গতির কারণে দুর্ঘটনা ঘটতে পারে।

খাগড়াছড়ি সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. পূর্ণ জীবন চাকমা জানান, আহতদের মধ্যে কুসুম রাণী ত্রিপুরাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রামে পাঠানো হয়েছে। বাকিরা সদর হাসপাতালে চিকিৎসাধীন।

পূর্বকোণ/জহুরুল-আরপি/এএইচ

শেয়ার করুন
The Post Viewed By: 242 People

সম্পর্কিত পোস্ট