চট্টগ্রাম সোমবার, ১৮ জানুয়ারি, ২০২১

৬ জানুয়ারি, ২০২১ | ১১:৩৭ পূর্বাহ্ণ

নামাজ পড়তে গিয়ে কাভার্ডভ্যানের ধাক্কায় প্রাণ গেল বৃদ্ধের

চট্টগ্রামের রাউজানে কাভার্ডভ্যানের ধাক্কায় আবুল খায়ের নামের ৬৩ বছর বয়সী এক বৃদ্ধ নিহত হয়েছেন।মঙ্গলবার (৫ জানুয়ারি) রাত সাড়ে ৭টায় চট্টগ্রাম-কাপ্তাই সড়কের কাতালপীর শাহ দরগাহ গেটের সামনে এই দুর্ঘটনা ঘটে।  তবে দুর্ঘটনার পর তাকে হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১০ টার দিকে তার মৃত্যু হয়।

নিহত আবুল খায়ের উপজেলার পাহাড়তলী ইউনিয়নের ঊনসত্তরপাড়া গ্রামের জগৎপুর আশ্রম এলাকার আব্দুল করিমের ছেলে।

প্রত্যক্ষদর্শী মো. সাইফুল আবেদীন বলেন ‘আবুল খায়ের এশারের নামাজ পড়ার জন্য ভাড়া বাসা থেকে বের হয়ে সড়ক পার হওয়ার সময় দ্রুতগামী একটি কাভার্ডভ্যান (চট্টমেট্রো-ম-৫১-১৩৪২) তাকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। আহত অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থা রাত সাড়ে ১০টার দিকে তিনি মারা যান।

স্থানীয় ইউপি চেয়ারম্যান রোকন উদ্দিন বলেন ‘স্থানীয় মুসল্লিদের কাছ থেকে দুর্ঘটনার সংবাদ পেয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গাড়িটি জব্দ করেছে। রাত সাড়ে ১০টার দিকে তার মৃত্যুর সংবাদ পাই। নিহতের বাড়ি ফটিকছড়ি হলেও তিনি দীর্ঘ একযুগ ধরে দরগাহ এলাকায় স্ত্রী-সন্তানদের নিয়ে ভাড়া বাসায় থাকতেন।

বিষয়টি নিশ্চিত করে রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল্লাহ (ওসি) আল হারুন বলেন ‘দুর্ঘটনার পর গাড়িটি জব্দ করা হয়েছে।  এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। ’

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন
The Post Viewed By: 135 People

সম্পর্কিত পোস্ট