চট্টগ্রাম মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১

সর্বশেষ:

৫ জানুয়ারি, ২০২১ | ১:১৩ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

নৌকায় ভোট দিয়ে অগ্নি সন্ত্রাসীদের প্রত্যাখ্যান করুন

সুষম ও সুশৃঙ্খল উন্নয়নে সামাজিক উদ্যোগের প্রয়োজনীয়তা অনস্বীকার্য। কল্পলোক সিডিএ আবাসিক এলাকার প্লট ও ফ্ল্যাট মালিক কল্যাণ সমিতির নবনির্বাচিত কর্মকর্তারা সমম্বিত উদ্যোগের মাধ্যমে এলাকার উন্নয়নে এগিয়ে যাবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ মনোনীত চসিক মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী।

গতকাল সোমবার নগরীর তুলাতলী কল্পলোক সিডিএ আবাসিক এলাকার প্লট ও ফ্ল্যাট মালিক কল্যাণ সমিতির নবনির্বাচিত কার্যকরী কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠানে নবনির্বাচিতদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, আপনারা বিভিন্ন ক্ষেত্রে একটি সমাজের প্রতিনিধিত্বের দায়িত্ব পেয়েছেন। অত্যন্ত সচেতনতার সাথে এ গুরু দায়িত্ব পালন করতে হবে। আগামী ২৭ তারিখ সিটি কর্পোরেশন নির্বাচন।

অনেকেই ভোট চাইতে আসবে, বুঝে শুনে উন্নয়নের পক্ষে রায় দিতে ভোটারদের উদ্বুদ্ধ করতে হবে। মনে রাখতে হবে, বোমাবাজ, আগুনে পুড়িয়ে নিরীহ জনগণকে যারা হত্যা করেছিল তারাও ভোট চাইতে আসবে। যারা মিথ্যা গুজব ছড়িয়ে, বাস পুড়িয়ে, প্রশাসনের উপর হামলা চালিয়ে, রেল লাইন উপড়ে ফেলে, গাছ পালা কেটে পরিবেশ বিনষ্ট করে ও রাস্তা কেটে উন্নয়নকে থমকে দিতে চেয়েছিল তারা আসবে ভোট চাইতে। জনগণ বুঝে শুনে স্বাধীনতা, গণতন্ত্র ও উন্নয়নের প্রতীক নৌকায় ভোট দিবেন। 

কল্পলোক আবাসিক প্লট ও ফ্ল্যাট মালিক কল্যাণ সমিতির নবনির্বাচিত সভাপতি মতিউর রহমানের সভাপতিত্বে ও সম্পাদক সফিকুল আলমের সঞ্চালনায় সভায় বিশেষ উপস্থিত ছিলেন সিডিএ নির্বাহী প্রকৌশলী ও কল্পলোক আবাসিকের প্রকল্প পরিচালক মো. শামীম। সভায় বক্তব্য রাখেন নতুন কমিটির সহসভাপতি খোরশেদুল আলম, ইকবাল চৌধুরী রাসেল, গোলাম রহমান মঞ্জু, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মামুন, সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন সিদ্দিকী, অর্থ সম্পাদক সফিউল আলম, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুর রহিম, দপ্তর সম্পাদক আবদুল মান্নান, ক্রীড়া সম্পাদক মো. সরওয়ার উদ্দিন, স্বাস্থ্য ও সমাজ কল্যাণ সম্পাদক ডা. জামশেদুল আলম, সাংস্কৃতিক সম্পাদক নাছিরউদ্দিন লিটন, মহিলা বিষয়ক সম্পাদক নাহিদ আকতার রুমী, কার্যনির্বাহী সদস্য  আবুল বসর, মো. আবদুল গফুর, মো. আলী আয়মান, মো. এনাম, মো. রাশেদুল ইসলাম, মো. সাইফুল ইসলাম, মো. হারুন প্রমুখ।-বিজ্ঞপ্তি

পূর্বকোণ/এএ

শেয়ার করুন
The Post Viewed By: 173 People

সম্পর্কিত পোস্ট