চট্টগ্রাম রবিবার, ২৪ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:


Notice: Undefined property: stdClass::$container_aria_label in /home/dainikpurbokone/public_html/wp-includes/nav-menu-template.php on line 190

৪ জানুয়ারি, ২০২১ | ১০:২২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

প্রতারণায় সুন্দরী স্টাইল: মোটরসাইকেলে লিফট চেয়ে সর্বস্ব লুট

সুন্দরী নারী ব্যবহার করে ছিনতাইয়ের ঘটনায় নগরীর দক্ষিণ কাট্টলীতে ওই চক্রের সদস্যকে গ্রেপ্তার করেছে পাহাড়তলী থানা পুলিশ। গ্রেপ্তারকৃত সদস্যের নাম ওমর ফয়সাল রনি (২২)। সোমবার (৪ জানুয়ারি) সকালে রুপালী আবাসিক এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। আসাদুজ্জামান সুমন নামে এক যুবকের করা অভিযোগ তদন্তে নেমে এ অভিনব চক্রের সন্ধান পায় পুলিশ।

অভিযোগ সূত্রে জানা যায়, ভুক্তভোগী সুমনের মোটরসাইকেলে আগ্রাবাদ থেকে এক সুন্দরী নারী  লিফট চান। মোটরসাইকেলে উঠেই নিয়ে যান দক্ষিণ কাট্টলির রূপালী আবাসিক এলাকায়। পরে সেখান থেকে কৌশলে হাজী সোলায়মান ভবনের ছাঁদে তুলে সুমনের টাকা, মোবাইল, বিভিন্ন ব্যাংকের ক্রেডিট-ডেবিট কার্ড হাতিয়ে নেয়। সর্বশেষ ক্রেডিট কার্ড দিয়ে টাকা উত্তোলন করে মোটরসাইকেলটিও কেড়ে নেয়া হয়। পরে অচেনা জায়গায় তাকে ছেড়ে দেয়া হয়।

বিজ্ঞাপন

পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান ইমাম জানান, সুমনের মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তারকৃত রনি জানায়, সুন্দরী নারী ব্যবহার করে নগরীর বিভিন্ন এলাকায় সাধারণ লোকজনকে ভয়ভীতি দেখিয়ে সর্বস্ব কেড়ে নেয় ওই চক্র। এ ঘটনায় অজ্ঞাতনামা ওই নারী ও তার সহযোগীদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। চক্রের সাথে সংশ্লিষ্টদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

 

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 1450 People

সম্পর্কিত পোস্ট