চট্টগ্রাম সোমবার, ২৫ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:

৪ জানুয়ারি, ২০২১ | ৪:৪৩ অপরাহ্ণ

উখিয়া সংবাদদাতা

টেকনাফে পৌনে দুই কোটি টাকার ইয়াবা উদ্ধার

কক্সবাজারের টেকনাফে মিয়ানমার সীমান্ত এলাকা দিয়ে বাংলাদেশে পাচারের সময় ৬০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে বিজিবি। উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের খারাংখালী এলাকার নাফ নদীর তীর সংলগ্ন লবণের মাঠ থেকে রবিবার (৩ জানুয়ারি) ইয়াবাগুলো উদ্ধার করা হয়।

টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল ফয়সল হাসান খান বলেন, উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের খারাংখালী সংলগ্ন লবণের মাঠ দিয়ে ইয়াবার একটি বড় চালান মিয়ানমার থেকে বাংলাদেশে প্রবেশ হতে পারে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। এ সময় এক ব্যক্তি একটি বস্তা কাঁধে নিয়ে বেড়িবাঁধ অতিক্রম করে লবণ মাঠ দিয়ে গ্রামের দিকে আসতে দেখলে অবস্থানরত বিজিবির সদস্যরা তাকে চ্যালেঞ্জ করে। পাচারকারী ব্যক্তি দূর থেকে টহলদলের উপস্থিতি টের পেয়ে বস্তাটি ফেলে দৌঁড়ে কেওড়া বাগানে লুকিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে ফেলে যাওয়া বস্তাটি উদ্ধার করা হয়। পরে বস্তার ভেতর থেকে আনুমানিক এক কোটি ৮০ লাখ টাকার মূল্যের ৬০ হাজার পিস ইয়াবা উদ্ধার করে।

বিজ্ঞাপন

ফয়সল হাসান খান আরও বলেন, উদ্ধারকৃত ইয়াবাগুলো ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে। ইয়াবাগুলো পরবর্তীতে ঊর্ধ্বতন কর্মকর্তা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিনিধি ও স্থানীয় গণমান্য ব্যক্তিবর্গ ও মিডিয়াকর্মীদের উপস্থিতিতে ধ্বংস করা হবে।

 

 

 

পূর্বকোণ/কায়সার-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 154 People

সম্পর্কিত পোস্ট