চট্টগ্রাম শনিবার, ১৭ এপ্রিল, ২০২১

সর্বশেষ:

৩ জানুয়ারি, ২০২১ | ৯:৪০ অপরাহ্ণ

বান্দরবান সংবাদদাতা

মাল বোঝাই ট্রাকে পিষ্ট হয়ে নিহত ১ আহত ৫

বান্দরবানে মাল বোঝাই মিনি ট্রাকে পিষ্ট হয়ে ১ নারী নিহত ও চালকসহ ৫ জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে রবিবার বিকেল সাড়ে পাঁচটার দিকে শহরের কাছে লালব্রিজ এলাকায়। আহতদের মধ্যে গুরুতর দুজনকে বান্দরবান সদর হাসপাতাল থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বিকেলে বান্দারবান কেরানীহাট সড়কের লালব্রিজ এলাকায় ময়দা বোঝাই একটি ট্রাক পাহাড়ের ঢালু সড়কে নামতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে একটি ঘরের মধ্যে ঢুকে পড়ে। এ সময় সেখানে দাঁড়িয়ে থাকা নাজমা বেগম (৫৫) ট্রাকে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হয়। পিষ্ট হয়ে আহত হয় নিহত নাজমা বেগমের নাতনি লাবনি বেগম (১১), মো. মুনতাহার বেগম (৮) ও পার্শ্ববর্তী মোহাম্মদ ফিরোজ এর মেয়ে আফরোজা বেগম (১৯)। এছাড়া ট্রাকের চালক মোহাম্মদ লিয়াকত গুরুতর আহত হয়েছে। এদের মধ্যে ট্রাকচালক লিয়াকত ও আফরোজাকে গুরুতর আহত অবস্থায় বান্দরবান সদর হাসপাতাল থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহিদুল ইসলাম জানিয়েছেন খবর পাওয়ার পর দমকল বাহিনী পুলিশ ও স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে আসে। নিহত নাজমা বেগম স্থানীয় নূর মোহাম্মদের স্ত্রী।

পূর্বকোণ / আরআর

শেয়ার করুন
The Post Viewed By: 312 People

সম্পর্কিত পোস্ট