চট্টগ্রাম শনিবার, ২৩ জানুয়ারি, ২০২১

৩ জানুয়ারি, ২০২১ | ৫:১১ অপরাহ্ণ

সীতাকুণ্ড সংবাদদাতা

সীতাকুণ্ডে বাসচাপায় প্রাণ গেল কলেজছাত্রীর, মুক্তিযোদ্ধা আহত

চট্টগ্রামের সীতাকুণ্ডে গাড়ি চাপায় শারমিন সুলতানা রিয়া নামের ১৭ বছর বয়সী এক কলেজছাত্রী নিহত হয়েছেন। রবিবার (৩ জানুয়ারি) বেলা ১২টায় উপজেলার বড়দারোগারহাট বাজারে এই দুর্ঘটনা ঘটে। এতে মো. নাছির উদ্দিন ভূঁইয়া (৭০) নামের এক মুক্তিযোদ্ধাও আহত হয়েছেন।

নিহত শারমিন উপজেলার বারৈয়াঢালা ইউনিয়নের মহালঙ্গা গ্রামের জসীম উদ্দিনের মেয়ে এবং সীতাকুণ্ড ডিগ্রি কলেজের শিক্ষার্থী। তবে আহত মুক্তিযোদ্ধা নাছিরের বাড়ি মহালঙ্গা এলাকায় বলে জানা গেছে।

বিজ্ঞাপন

স্থানীয়রা জানান, সীতাকুণ্ড থেকে কলেজছাত্রী শারমিনসহ আরও কয়েকজন একটি বাসে করে বড়দারোগারহাটে যাচ্ছিলেন। বড়দারোগারহাটে পৌঁছার আগে রাস্তায় এলোমেলোভাবে বিভিন্ন যানবাহন দাঁড়িয়ে থাকায় তারা গাড়ি থেকে নেমে যায়।  পরে শারমিন ও মুক্তিযোদ্ধা নাছির উদ্দিন রাস্তা পার হওয়ার সময় দ্রুতগতির একটি বাস তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলে শারমিনের মৃত্যু হয়। এছাড়া মুক্তিযোদ্ধা নাছির উদ্দিন গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যান।

বড়দারোগারহাট বাজার কমিটির সভাপতি ফজলুল হক চৌধুরী ফিরোজ বলেন, ‘দুর্ঘটনার সময় শারমিন ও মুক্তিযোদ্ধা নাছির উদ্দিন সড়কের পাশে ছিল। সেখানে এসেই একটি দ্রুতগামী গাড়ি তাদেরকে চাপা দেয়। ’

সীতাকুণ্ডের কুমিরা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. সাইদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘বড়দারোগারহাটে ফুটওভার ব্রিজ থাকা সত্ত্বেও কেউ ফুটওভার ব্রিজ ব্যবহার করছে না। তারা মহাসড়ক পার হন হেঁটে। এ কারণে দুর্ঘটনা ঘটেছে।  নিহত কলেজছাত্রীর লাশ তার বাবা বাড়ি নিয়ে গেছে।’

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন
The Post Viewed By: 303 People

সম্পর্কিত পোস্ট