চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২১ জানুয়ারি, ২০২১

১ জানুয়ারি, ২০২১ | ৫:৫৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

ছাত্রলীগের হ্যালো এম্বুলেন্স : পাহাড়ে বাঁচাবে প্রাণ

বান্দরবানের পাহাড়ের  প্রত্যন্ত এলাকায় রোগীদের দ্রুত সার্ভিস দিতে ছাত্রলীগ নেতাকর্মীরা প্রদান করল একটি এম্বুলেন্স। আজ শুক্রবার (১ জানুয়ারি) বান্দরবান অরুণ সারকী টাউনহল প্রাঙ্গণে জেলা ছাত্রলীগের পক্ষ থেকে এম্বুলেন্সটি পার্বত্য জেলা পরিষদের কাছে হস্তান্তর করা করা হয়।

হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য মন্ত্রনালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।  উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান ক্যা শৈ হ্লা, জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা এটিএম কাউসার, সদর উপজেলার চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর, আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, জেলা পরিষদের সদস্য লক্ষি পদ দাস, ছাত্রলীগের কেন্দ্রীয় উপ ধর্ম বিষয়ক সম্পাদক রবিন বাহাদুর, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শামসুল ইসলাম, জেলা ছাত্রলীগের সভাপতি কাউসার সোহাগ, সাধারণ সম্পাদক জনি সুশীল প্রমুখ।

বিজ্ঞাপন

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জনি সুশীল জানান, জেলা ছাত্রলীগের উপজেলা ইউনিয়নসহ বিভিন্ন শাখার শিক্ষার্থীরা নিজেরা টাকা জমিয়ে প্রত্যন্ত এলাকার রোগীদের সুবিধার জন্য অ্যাম্বুলেন্সটি ক্রয় করেন। ছাত্রলীগের এই উদ্যোগ এলাকায় ব্যাপক প্রশংসা কুড়িয়েছে।

পূর্বকোণ / আরআর

শেয়ার করুন
The Post Viewed By: 248 People

মন্তব্য দিন :

সম্পর্কিত পোস্ট